১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার থাবা এবার মালাইকার আবাসনে, সিল করল বৃহন্মুম্বই পুরনিগম

Published by: Sandipta Bhanja |    Posted: June 11, 2020 8:22 pm|    Updated: June 11, 2020 8:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বলিউডের খ্যাতনামা অভিনেত্রী মালাইকা অরোরার আবাসনে করোনার থাবা। মুম্বইয়ে মালাইকা যে আবাসনে থাকেন, সেখানকারই এক ব্যক্তির শরীরে করোনা উপস্থিতি ধরা পড়েছে। যার জেরে পুরো আবাসনই নিয়ম মেনে তড়িঘড়ি সিল করে দেওয়া হয়েছে বৃহন্মুম্বই পুরনিগমের তরফে।

মালাইকা এই মুহূর্তে রয়েছেন তাঁর ছেলে আরহানের সঙ্গে রয়েছেন। মা-ছেলে মিলে যে দিব্যি পোষ্যের সঙ্গে দিন কাটাচ্ছেন, তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। তবে আবাসনে করোনার ছায়া পড়তেই সব বাসিন্দাদের কড়া নিরাপত্তায় রাখা হয়েছে। কাউকেই বাড়ির বাইরে বেরোতে দেওয়া হচ্ছে না।

[আরও পড়ুন: আমফান গেলেও দুঃসময় কাটেনি, নিঃশব্দেই বন্ধুদের নিয়ে বাসন্তীতে ত্রাণ বিলি অভিনেতা অনির্বাণের]

প্রসঙ্গত, লকডাউন শুরু হওয়ার পর থেকেই ছেলে আরহান খান আর পোষ্য ক্যাসপারকে সঙ্গে নিয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ‘ছাঁইয়া ছাঁইয়া’ গার্ল। আরেক থেলে রয়েছে কাকা সলমনের সঙ্গে পানভেলের ফার্ম হাউজে। তবে লকডাউনের পর থেকে আর তার সঙ্গে দেখা হয়নি মালাইকার। এমনকী অভিনেত্রীকে বাড়ি থেকে বেরোতে দেখা যায়নি। বন্ধু করিনা কাপুর খানও মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে পুরনো ছবি পোস্ট করে দুঃখপ্রকাশ করেছেন দীর্ঘ দিন যাবৎ দেখা না হওয়ার জন্যে। এবার মালাইকার আবাসনে করোনার কোপ পড়তেই তা ১৪ দিনের জন্য সিল করা হল।

 

মুম্বইতে ক্রমশই আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। তারকাদের আবাসনও করোনার কোপ থেকে বাদ পড়েনি! লকডাউনের মাঝেই একের পর এক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের আবাসন সিল করে দেওয়ার খবর পাওয়া গিয়েছিল। অন্যদিকে, অভিনেতা ভিকি কৌশলের আবাসনেরও ১১ বছরের এক কিশোরীর করোনা ধরা পড়ায় পুরো বিল্ডিং সিল করে দেওয়া হয়েছিল এপ্রিল মাসে। কোভিডে সংক্রমিত হয়েছিলেন করণ জোহার এবং বনি-জাহ্ণবী কাপুরের বাড়ির কিছু পরিচারকও। যদিও তাঁরা সুস্থই রয়েছেন এখন। এবার করোনার থাবা পড়ল অভিনেত্রী মালাইকা অরোরার আবাসনে।

[আরও পড়ুন: ছন্দে ফিরল টলিপাড়া, শুরু শুটিং, দর্শকদের আর দেখতে হবে না সিরিয়ালের পুরনো পর্ব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement