১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরিয়ান বিতর্কের মাঝে শাহরুখ খানকে সমর্থন, তীব্র কটাক্ষের শিকার মনামী ঘোষ

Published by: Suparna Majumder |    Posted: October 25, 2021 7:25 pm|    Updated: October 25, 2021 8:01 pm

Actress Monami Ghosh trolled for supporting Shah Rukh Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরিয়ান (Aryan Khan) বিতর্কের মাঝে শাহরুখ খানের পাশে দাঁড়ালেন মনামী ঘোষ (Monami Ghosh)।  তার জন্য ট্রোল হতে হল অভিনেত্রীকে।  “স্বামীজী শ্রীচৈতন্যের বঙ্গ ছেড়ে ওই ড্রাগসখোরের ঘরের বাসিন্দা হয়ে যান”, করা হল এমন মন্তব্য। 

Monami Ghosh

বেশ কিছুদিন ধরেই লাদাখে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করছেন মনামী। সোমবার ফেসবুকে তিনি লেখেন, “শাহরুখ খান আপনি গোটা ভারতের গর্ব… আর সবসময় তাই-ই থাকবেন। আমাদের মতো ফ্যানরা আপনাকে খুব ভালবাসে… আর সবসময় ভালবাসবে।”

Monami Ghosh FB Post

[আরও পড়ুন: ‘আরিয়ান মামলা থেকে সরাতে গ্রেপ্তার করা হতে পারে আমাকে’, আশঙ্কা সমীর ওয়াংখেড়ের]

মনামীর এই বক্তব্যে অনেকেই সায় দেন, অনেকে আবার সমালোচনায় মুখর হন। “এতই যখন ভালবাসো, তোমার যখন সন্তান হবে তখন তাকে শিখিও কিভাবে ড্রাগস্ খেতে হয় ।
অন্ধভক্ত ছাড়ুন আর বাস্তবিকতা দেখুন। আর ও কীসের গর্ব ? গর্ব কী সেটা দেখতে হলে নেতাজীকে দেখুন , আব্দুল কালামকে দেখুন”, এমন মন্তব্য করা হয়। আবার একজন লেখেন, “স্বামীজী শ্রীচৈতন্যের বঙ্গ ছেড়ে ওই ড্রাগ্সখোরের ঘরের বাসিন্দা হয়ে যান… এ বঙ্গভূমি অনেক উপকৃত হবে।” 

Monami Ghosh post reaction

Monami Ghosh FB post reaction

মাদক মামলায় গ্রেপ্তারির এখন আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। প্রথমে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্টে, পরে NDPS আদালতে জামিনের আবেদন করেন শাহরুখপুত্র। দুই ক্ষেত্রেই তাঁর আবেদন নামঞ্জুর হয়ে যায়। এরপরই বম্বে হাই কোর্টে (Bombay High Court) জামিনের আরজি জানান আরিয়ান। মঙ্গলবার সেই আবেদনের শুনানি।  ইতিমধ্যেই আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। মন্নতে গিয়ে আরিয়ানের বৈদ্যুতীন সামগ্রী বাজেয়াপ্ত করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসাররা। ছেলের জন্য সমস্ত কাজ বন্ধ রেখেছেন কিং খান। নিয়মিত নাকি আইনজীবীদের সঙ্গে পরামর্শ করছেন তিনি। এমন পরিস্থিতিতেই প্রিয় নায়কের পাশে দাঁড়িয়ে কটাক্ষের শিকার হতে হল মনামীকে।    

Monami Ghosh trolled

[আরও পড়ুন: অ্যাকশনে ভরপুর ‘সত্যমেব জয়তে ২’, এক ছবিতে তিন ভিন্ন চরিত্রে জন আব্রাহাম, দেখুন ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে