BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘জীবনে এগিয়ে গেলে বন্ধু কমে আসে!’, কেন একথা বললেন নুসরত জাহান?

Published by: Akash Misra |    Posted: October 18, 2021 1:25 pm|    Updated: October 18, 2021 1:26 pm

actress Nusrat Jahan instagram story goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে চর্চার আর শেষ নেই। একের পর এক বিতর্কে জড়িয়েই চলেছেন তিনি। নুসরত যখনই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন, তখনই নেটিজেনরা আক্রমণ শুরু করেন, নানা কুমন্তব্য করেন। এই যেমন দুর্গাপুজোর সময় সিঁথিতে সিঁদুর দেওয়ায় কটাক্ষের শিকার হয়েছিলেন নুসরত। তবে এবার আর কোনও ছবি নয়। বরং ইনস্টাগ্রামের স্টোরিতে নুসরত বন্ধুত্বের কথা বললেন। যা দেখে নেটিজেনরা মনে করছেন, নুসরতের এই পোস্ট একেবারেই মিমির উদ্দেশে।

নুসরত তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে লিখলেন, ”যখন তুমি তোমার তোমার জীবনের লক্ষ্যে স্থির হবে, জীবনে এগিয়ে যাবে, তখন বন্ধু হারাবে। এই কারণেই বুগাটির মাত্র ২ টো সিট আর বাসের ১০ টি।’

অভিনেত্রীর এই পোস্ট দেখে নেটিজেনরা বলছেন, নিশ্চয়ই নুসরত এই পোস্টের মধ্যে দিয়ে মিমির কথা বলতে চেয়েছেন। মিমির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তিক্ত হওয়ার কারণেই এই পোস্ট। অনেকের মতে, নুসরতের জীবনে এখন গুরুত্ব পায় তাঁর স্বামী যশ ও ঈশান। আর সেই কারণেই হয়তো বন্ধুদের, বিশেষ করে বোনুয়াকে মিস করছেন অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: ‘মানুষের জীবনের থেকেও কি ধর্ম বড়?’, বাংলাদেশে সাম্প্রদায়িক হিংসার ঘটনায় প্রশ্ন শ্রীলেখার]

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজো যশ ও নুসরতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজো। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। আর এই ফ্যামিলিকে নিয়েই যে এখন নুসরত ব্যস্ত, তা বোঝা গেল তাঁর এই পোস্টে।

[আরও পড়ুন: শিগগিরিই ক্যাটরিনার সঙ্গে বাগদান সারছেন? মুখ খুললেন ভিকি কৌশল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে