BREAKING NEWS

১৪ জ্যৈষ্ঠ  ১৪২৭  বৃহস্পতিবার ২৮ মে ২০২০ 

Advertisement

‘অসুর’ ছবিতে নবরূপে নুসরত, প্রকাশ্যে অভিনেত্রীর লুক

Published by: Bishakha Pal |    Posted: September 22, 2019 2:51 pm|    Updated: September 22, 2019 3:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গা পুজো আর কয়েকদিন পর। মহিষাসুরমর্দিনী পূজিত হবেন মণ্ডপে মণ্ডপে। কিন্তু এই বছরে ‘অসুর’ আসবে দু’বার। একবার শরৎকালে, উমার সঙ্গে; আর দ্বিতীয়বার শীতকালে। না। অকালে অকালবোধন নয়, শীতে ‘অসুর’ আনবেন পাভেল। ডিসেম্বর মাসেই মুক্তি পাবে তাঁর ছবি ‘অসুর’। এই ছবিতে অন্যরকম চরিত্রে দেখা যাবে নুসরত জাহানকে। সম্প্রতি অভিনেত্রী তাঁর অসুর ছবির লুক প্রকাশ করেছেন সোশ্যাল সাইটে।

[ আরও পড়ুন: হিন্দি-ইংরাজিতে উত্তর দিতে গিয়ে কী কাণ্ডই না করলেন রানু! ভাইরাল ভিডিও ]

বিয়ের পর এই ছবিটি দিয়েই টলিউডে প্রত্যাবর্তন হচ্ছে নুসরতের। যে লুকটি প্রকাশ পেয়েছে অভিনেত্রীর, তাতে তাঁকে শাড়ি ও চশমা পরে দেখা গিয়েছে। এক ব্যক্তিত্বময়ী বাঙালি মহিলার চরিত্রে ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সোশ্যাল সাইটে যে ছবিটি প্রকাশ পেয়েছে, তাতেও ব্যক্তিত্ব ফুটে উঠেছে স্পষ্ট। ছবিতে তাঁর নাম অদিতি। নুসরত ছাড়াও ‘অসুর’ ছবিতে রয়েছেন জিৎ ও আবীর।

নুসরত প্রসঙ্গে ‘অসুর’-এর পরিচালক পাভেল জানিয়েছিলেন, এই চরিত্রে তিনি প্রথমে মিমিকে ভেবেছিলেন। জিৎ আর আবীরের মতো দু’জন দুর্দান্ত অভিনেতার পাশে মানাবে, এমন নায়িকা খুঁজছিলেন পরিচালক। নুসরত সেদিক থেকে অবশ্যই অন্যতম পারফেক্ট অভিনেত্রী। মিমিও ছিলেন। কিন্তু শিকে ছিঁড়ল নুসরতের ভাগ্যে। একটি সাক্ষাৎকারে পাভেল বলেছিলেন, “আমি নুসরতের কিছু লোকসভার স্পিচ শুনেছিলাম। যেভাবে প্রথম দিনই সংসদীয় এলাকায় কেন্দ্রীয় বিদ্যালয় গড়ার দাবি-সহ আরও কিছু মন্তব্য রেখেছে, খুব সেনসিবল লেগেছিল। অত্যন্ত প্রফেশনাল এবং সেনসিবল নুসরত। নিজের প্রত্যেকটা কমিটমেন্ট পালন করতে হয় কীভাবে, ও জানে। পরিচালক হিসেবে নুসরতের পারফরমেন্সে আমি ভীষণ ইমপ্রেসড।”

[ আরও পড়ুন: যাদবপুর কাণ্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সমালোচিত মীর ]

তবে শুধু মিমির জায়গায় নুসরত এসেছেন, এমন নয়। ‘অসুর’ ছবির স্টারকাস্টে একাধিক বদল হয়েছে। যেমন, বরুণ চন্দ যে চরিত্রে অভিনয় করছেন, সেই জায়গায় সৌমিত্র চট্টোপাধ্যায়কে ভাবা হয়েছিল। কিন্তু উনি অসুস্থ হওয়ায় পরিকল্পনা বদলাতে হয়। আবীরের ক্ষেত্রেও তাই। তাঁর ডেট পেতে সমস্যা হওয়ায় অন্য কাউকে ভাবা হয়েছিল। কিন্তু পরে সব ম্যানেজ হয়ে যায়। তাই আবীরের চরিত্রে অভিনেতা বদল হয়নি। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement