৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো স্কুলের কথা মনে পড়ে? মাঝে মাঝে মনে হয় একবার ঘুরে আসি? দু’টি প্রশ্নের উত্তর দেওয়ার আগেই নিশ্চয় নস্ট্যালজিক হয়ে পড়েছেন। নানা মুহূর্ত ফ্ল্যাশব্যাকে ভেসে উঠছে তাই তো? পুরনো স্কুলের প্রসঙ্গে ভাবতে গিয়ে আপনার মতোই অবস্থা হয় প্রায় সকলের। রানাঘাটের রানু মণ্ডলও ব্যতিক্রমী নন। তাই তো দিনকয়েক আগে নিজের ছোটবেলার স্কুলে গিয়েছিলেন তিনি। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে বিপাকে পড়লেন রানুদি। শুনতে হল কটাক্ষও।

[আরও পড়ুন: ক্যামেরার সামনে প্যান্টি খুলে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পুনম, ভাইরাল ভিডিও]

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যাতে দেখা গিয়েছে একটি কমলা রংয়ের শাড়িতে সেজে নিজের পুরনো স্কুলে উপস্থিত রানু মণ্ডল। স্কুলের কচিকাঁচাদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। খুদে পড়ুয়ারা শিক্ষিকার সঙ্গে সুর মিলিয়ে গান গাইছেন। রানাঘাটের রানুদিও হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন। হাততালি দিচ্ছেন। বাচ্চাদের সঙ্গে গলাও মেলাচ্ছেন। ভবঘুরে জীবন থেকে রানু মণ্ডল এখন সেলিব্রিটি। তাই তো তাঁর আশেপাশে যে কৌতুকী চোখের আনাগোনা থাকবে, তা নতুন নয়। আবেগঘন মুহূর্তে রানু মণ্ডলের সঙ্গে কথাবার্তা বলা শুরু হয় সাংবাদিকের। কেমন লাগছে, এই প্রশ্ন লতাকণ্ঠী রানুর উদ্দেশে ছুঁড়ে দেন তিনি। প্রথমে ইংরাজিতে উত্তর দিতে শুরু করেন রানু। তবে ‘Very nice’ বলার পরই হোঁচট খান তিনি। ভাঙা ভাঙা হিন্দিতেও নিজের ভাবপ্রকাশের চেষ্টা করেন ঠিকই। তবে তাতেও উত্তর সম্পূর্ণ করতে পারেননি গায়িকা।

এই ভিডিও বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নিজের মাতৃভাষা বাংলা ছেড়ে রানু মণ্ডলের হিন্দি এবং ইংরাজিতে উত্তর দেওয়ার চেষ্টাকে মোটেও ভাল চোখে দেখছেন না নেটিজেনরা। অনেকেই ওই ভাইরাল ভিডিওর কমেন্ট সেকশনে রানু মণ্ডলকে বাংলা ভাষায় কথা বলার পরামর্শ দেন।

Ranu Mandal

[আরও পড়ুন: ২৭টি ছবিকে পিছনে ফেলে অস্কারের দৌড়ে রণবীর সিংয়ের ‘গাল্লি বয়’, উচ্ছ্বসিত অভিনেতা]

রানাঘাটের ভবঘুরে জীবন থেকে রানু  মণ্ডল পা রেখেছে বি-টাউনে। এক লহমায় বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন। তারপর থেকে পাড়ার অলিগলি হোক কিংবা চায়ের দোকান অথবা সোশ্যাল মিডিয়া, সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে রানু। সাংবাদিকদের প্রশ্নবাণ সামলাতে গিয়ে আগেও বিতর্কে জড়িয়েছেন লতাকণ্ঠী গায়িকা। সেই তালিকায় নবতম সংযোজন এই ঘটনা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং