২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

ক্যামেরার সামনে প্যান্টি খুলে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পুনম, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: September 21, 2019 8:48 pm|    Updated: September 21, 2019 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অন্তর্বাস খুলে নেটদুনিয়া সরগরম করছেন পুনম পাণ্ডে। এবার ক্যামেরায় ধরা পড়ল পুনমের বিকিনি লাইন। প্যান্টি নিয়ে লাস্যময়ীর কাণ্ডকারখানা দেখে হতবাক নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘হৃতিক জেন্টলম্যান, রণবীর সেক্সি’, হিরোদের নিয়ে অকপট বাণী কাপুর ]

বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। চলতি বছর বিশ্বকাপের সময়ও বিরাট কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। কোহলিদের জন্য টপলেস হয়েছিলেন মডেল। তবে টুর্নামেন্ট শেষ হলেও নেটদুনিয়ায় অবাধ বিচরণ জারি রয়েছে লাস্যময়ীর। এবার অন্তর্বাস খুলে নেটদুনিয়ায় উত্তেজনা ছড়াচ্ছেন পুনম।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন পুনম পাণ্ডে। যেই ভিডিওয় তাঁকে দেখা গিয়েছে সাদা রঙের শিয়ার শার্ট পড়ে থাকতে। শার্টের নিচে নেই কোনও প্যান্ট। শুধু একটি হলুদ প্যান্টি। স্বল্পবসনা ধীরে ধীরেই সেই অন্তর্বাস খুলছেন ক্যামেরার সামনে। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তেই ধরা পড়েছে পুনমের দুষ্টুমি। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘কম্যান্ডো’। ইতিমধ্যেই ভিডিওর দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ৫ লক্ষেরও বেশি। দেখে নিন সেই ভিডিও।

[আরও পড়ুন: নিরাশ করলেন সানিপুত্র করণ, ‘পল পল দিল কে পাস’-এ নজর কাড়লেন সাহের ]

সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেছেন অভিনেত্রী-মডেল। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে। কখনও হাত দিয়ে বক্ষ যুগল ঢাকা দিচ্ছেন তো কখনও চুলের আড়ালে লুকিয়েছেন স্তনবৃন্ত। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যাচ্ছে বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। উন্মুক্ত শরীরে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম ওড়াচ্ছেন পুনম।

View this post on Instagram

‘COMMANDO’ Video Only on my Website.. Link in bio

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement