১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভূমিষ্ঠ হওয়ার আগেই সন্তানের নাম ঠিক করে ফেলেছেন পরীমণি!

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2022 2:39 pm|    Updated: January 20, 2022 5:52 pm

Actress Pori Moni has already decided name of her unborn child | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: সন্তানের জন্ম দিতে চলেছেন। গোপনে বিয়েও সেরেছেন। এবার ভূমিষ্ঠ হওয়ার আগেই সন্তানের নাম ঠিক করে ফেললেন পরীমণি (Pori Moni)। কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রানি। আর পুত্র সন্তান হলে নাম হবে রাজ্য। এমনটাই জানিয়েছেন বাংলাদেশের অভিনেত্রী।

Pori Moni Shariful

সোমবার দুপুরে মিডিয়াকে নিজেই মা হওয়ার খবর জানান পরীমণি। জানান, তাঁর সন্তানের বাবা বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজ। অভিনেত্রী বলেন, “কয়েকদিন আগে থেকেই টের পাচ্ছিলাম। তাই হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তার জানালেন খুশির খবর। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে দিল। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। মনে হচ্ছে আমি পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী। আমার সত্যি সত্যি ডানা মেলে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে-লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি।

[আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা আক্রান্ত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর, ICU-তে চিকিৎসাধীন]

জানা গিয়েছে, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। তবে বিয়ের কথা ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন অভিনেত্রী। ঢাকার বোটক্লাবে গিয়ে শ্লীলতাহানির মুখে পড়েছিলেন। এই অভিযোগে মামলা করে আলোচনায় আসেন পরীমণি। আবার তাঁর বিরুদ্ধেই বিদেশি মদ মজুত রাখার অভিযোগ ওঠে। গ্রেপ্তার হয়ে ২৮ মাস হাজতে কাটাতে হয় পরীমণিকে। এ সময় তাকে তিনবার রিমান্ডে নেয় বাংলাদেশ পুলিশ। এ নিয়ে দেশ-বিদেশে বিপুল আলোচনা হয়। পক্ষ-বিপক্ষ দু’টি গ্রুপও তৈরি হয়।

কিছুদিন আগে আবার অশ্লীলতার অভিযোগে অভিনেত্রীকে আইনি নোটিস দেওয়া হয়। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন পরীমণি। অবশ্য তর্ক-বিতর্ক নিয়ে এখন মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী। এখন শুধু আসন্ন সন্তানের আগমনের খবরে আপ্লুত তিনি।

[আরও পড়ুন: ‘বন্ধ হোক গঙ্গাসাগর মেলা’, আবেদন জানিয়ে কলকাতা হাই কোর্টে দায়ের আরও ৫ মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে