BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Pori Moni: মা হতে চলেছেন পরীমণি, সন্তানের বাবা কে? জানালেন নিজেই

Published by: Suparna Majumder |    Posted: January 10, 2022 6:15 pm|    Updated: January 20, 2022 5:56 pm

Actress Pori Moni is expecting her first child | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক অতীত, নতুন বছরের শুরুতেই খুশির খবর শোনালেন পরীমণি (Pori Moni)। মা হতে চলেছেন তিনি, বাংলাদেশের সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। সন্তানের পিতৃপরিচয়ও গোপন রাখেননি তিনি।

Pori-moni

গত অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছেন। তিনিই তাঁর সন্তানের বাবা, একথা বাংলাদেশের সংবাদমাধ্যমকে  জানিয়েছেন পরীমণি। পাশাপাশি ফেসবুকে নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছেন। ছবিতে হুইলচেয়ারে খোশমেজাজে বসে রয়েছেন বাংলাদেশি অভিনেত্রী। হাতে ধরা ফুলের গন্ধ উপভোগ করছেন তিনি। তাঁর পিছনেই হুইলচেয়ারটি ধরে রয়েছেন শরিফুল রাজ। ছবির ক্যাপশনে নিজেকে অভিনন্দন জানিয়েছেন পরীমণি। আর রাজকে জানিয়েছেন ধন্যবাদ। 

[আরও পড়ুন: নতুন পদ্ধতিতে ব্যাংক জালিয়াতি জামতাড়া গ্যাংয়ের, লক্ষাধিক টাকা খোয়ালেন অধ্যাপক ]

গত বছরের  ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিনসহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।গত ৩১ আগস্ট পরীমনিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। পরে তাঁর বিরুদ্ধে এক পুলিশি কর্তার সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগও অভিযোগ। 

কিছুদিন আগেই আবার পরীমণির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ আনা হয়েছিল। অশ্লীল ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার অভিযোগে আইনি নোটিস পাঠানো হয়। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন পরীমণি। অবশ্য সেসব এখন অতীত। আপাতত, সন্তানসম্ভবা হওয়ার খবরে বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী। বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ আছেন তিনি। চিকিৎসক যখন মা হওয়ার খবর তাঁকে জানান, খুশিতে আত্মহারা হয়ে গিয়েছিলেন বলেও জানান অভিনেত্রী। “মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি”, বলেন পরীমণি।

Pori Moni Shariful

[আরও পড়ুন: তেলেঙ্গানায় নরবলি! মন্দিরে দেবীমূর্তির পায়ের নিচে রাখা কাটা মুন্ডু ঘিরে চাঞ্চল্য মন্দিরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে