BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তেলেঙ্গানায় নরবলি! মন্দিরে দেবীমূর্তির পায়ের নিচে রাখা কাটা মুন্ডু ঘিরে চাঞ্চল্য মন্দিরে

Published by: Biswadip Dey |    Posted: January 10, 2022 3:10 pm|    Updated: January 10, 2022 3:52 pm

Decapitated head found at temple deity's feet in Telangana temple | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবীমূর্তির পাদদেশে লুটিয়ে রয়েছে এক সদ্য কাটা নরমুণ্ড! এমনই ভয়ংকর এক দৃশ্য দেখা গেল তেলেঙ্গানার (Telangana) নালগোন্দা মন্দিরে। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এই ঘটনাকে কেন্দ্র করে। প্রশ্ন উঠেছে, তাহলে কি কেউ মন্দিরের অধিষ্ঠাত্রী দেবীর উদ্দেশে বলি দিতেই ওই ব্যক্তিকে খুন (Murder) করেছে? পুলিশ অবশ্য প্রাথমিক ভাবে সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছে।

ঠিক কী হয়েছিল? সোমবার ভোরবেলা মেট্টু মহানকালী মন্দিরের পুরোহিত রোজকার মতোই পুজো করতে মন্দির প্রাঙ্গণে উপস্থিত হন। কিন্তু তখনই তিনি শিউরে উঠে আবিষ্কার করেন দেবীমূর্তির পায়ের কাছে সত্যিকারের একটি নরমুণ্ড!

[আরও পড়ুন: আর ঘুরতে হবে না খালি পায়ে, কাশী বিশ্বনাথ মন্দিরের সেবায়েতদের জুতো উপহার মোদির]

দ্রুত খবর পেয়ে উপস্থিত হয় পুলিশ। ঘিরে ফেলা হয় এলাকা। তদন্তকারী অফিসার জানিয়েছেন, উদ্ধার হওয়া কাটা মাথা থেকে পরিষ্কার, মৃতের বয়স ৩০ থেকে ৩৫-এর মধ্যে। সম্ভবত অন্যত্র তাঁকে খুন করে মন্দিরের ভিতরে মাথাটি ফেলে গিয়েছে খুনি। কেননা মন্দির চত্বরে কোথাও কোনও রক্তের দাগ নেই। মনে করা হচ্ছে মৃতের ধড়টি হয়তো অন্য কোথাও ফেলে দেওয়া হয়েছে।

ঘটনার বীভৎসতায় স্তম্ভিত এলাকাবাসী। উঠছে নরবলির গুঞ্জনও। কিন্তু পুলিশের মতে, এটি স্পষ্টতই একটি নৃশংস খুন। এর সঙ্গে নরবলির কোনও উদ্দেশ্য নেই বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। মৃতের পরিচয় জানতে তদন্ত শুরু হয়েছে। মনে করা হচ্ছে, পরিচয় জানলে এবিষয়ে আরও পরিষ্কার ছবি পাওয়া যাবে।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর নিরাপত্তা ইস্যু: সমস্ত তদন্ত স্থগিত, নিরপেক্ষ তদন্ত কমিটি গড়ল সুপ্রিম কোর্ট]

ডিএসপি দেভারাকোন্ডা আনন্দ রেড্ডি জানিয়েছেন, এই ঘটনার তদন্ত করতে পাঁচটি বিশেষ দল গঠন করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ ও অন্যান্য সূত্র। মন্দিরটি হায়দরাবাদ-নাগার্জুন সাগর হাইওয়ের খুব কাছে। পুলিশ খতিয়ে দেখছে কীভাবে ওই এলাকায় খুনি বা খুনিরা হাজির হয়ে কাজ সমাধা করে চলে গেল। সেই কারণে পার্শ্ববর্তী থানাগুলির সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। ইতিমধ্যেই খুনের মামলা রুজু করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে