Advertisement
Advertisement
Actress Pori Moni shares her baby's photo on social media

Pori Moni: ‘আলোর বাহক হও’, সদ্যোজাতর ছবি শেয়ার করে বার্তা নতুন মা পরীমণির

বুধবার সন্ধেয় পুত্রসন্তানের জন্ম দেন পরীমণি।

Actress Pori Moni shares her baby's photo on social media । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:August 11, 2022 10:23 am
  • Updated:August 11, 2022 10:23 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্ধারিত সময়ের মাত্র ১৭ দিন আগেই মা হয়েছেন পরীমণি। বুধবার সন্ধেয় ঢাকার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সদ্যোজাত এবং মা দু’জনেই সুস্থ রয়েছেন। বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি শেয়ার করলেন পরীমণি।

সন্তান জন্মের বহু আগেই তার নাম ঠিক করে রেখেছিলেন পরীমণি। সেই মতো সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য। পরীমণি (Pori Moni) ছবি শেয়ার করে সন্তানকে ‘রাজপুত্র’ বলে উল্লেখ করেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “তুমি আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে।”

Advertisement

Advertisement

[আরও পড়ুন: পুরুষ সঙ্গীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলি অরোরা! ভিডিও ঘিরে চাঞ্চল্য]

পরীমণি যে নতুন করে প্রেমে পড়েছেন তার ইঙ্গিত অনেক আগেই পেয়েছিল অনুরাগীরা। গুঞ্জন শুরু হয়েছিল তাঁর এক ফেসবুক পোস্ট ঘিরে, যেখানে তিনি প্রেমকে অক্সিজেনের সঙ্গে তুলনা করেছিলেন। শুধু তাই নয়, ফেসবুকে শেয়ার করেছিলেন রাজের জন্মদিনের পার্টির ছবিও। সেই সময় সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, “অভিনেত্রীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, সাহিত্যের প্রেমে পড়ি, ভাল কাজের প্রেমে পড়ি, ভাল সিনেমার প্রেমে পড়ি, আমি প্রেম ছাড়া বাঁচতে পারি না, প্রেম আমার কাছে শুদ্ধ অক্সিজেন।” এক সিনেমার শুটিং ফ্লোর থেকেই প্রেমপর্ব শুরু হয় পরী ও রাজের।

গত বছর ১৭ অক্টোবরই শরিফুল রাজের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন পরী। বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটতেই বিয়ের ব্যাপারটি সামনে আসে। তাই চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে জাঁকজমক করে বিয়ে সারেন পরী ও রাজ। এক সংবাদমাধ্যমকে পরীমণি তখন জানিয়েছিলেন, “আসলে গত বছরের বিয়ের অনুষ্ঠান তেমন জাঁকজমকপূর্ণ ছিল না। তাই এবারটা একেবারে বরবউ সেজে করেছি।” সংবাদমাধ্যমের কাছে একই কথা বলেন রাজও। তাঁর কথায়, “আগের বিয়েতে আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি বলা যায়।” আর এখন রাজপরীর সংসারে নতুন সদস্যের আগমন।

[আরও পড়ুন: মাত্র ন’টি হলে একটি করে শো পেয়েছে ‘ভটভটি’, ক্ষোভ উগরে দিলেন তথাগত-দেবলীনা-বিবৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ