১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাত্র ন’টি হলে একটি করে শো পেয়েছে ‘ভটভটি’, ক্ষোভ উগরে দিলেন তথাগত-দেবলীনা-বিবৃতি

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2022 12:58 pm|    Updated: August 10, 2022 9:28 pm

Tathagata Mukherjee, Debolina Dutta, Bibriti Chatterjee sharply reacted as Bhotbhoti getting only 9 halls | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ন’টি সিনেমা হলে শো পেয়েছে তাঁদের সিনেমা ‘ভটভটি’ (Bhotbhoti)। সেখানেও পেয়েছে মাত্র একটি করে শো। তাতেই ক্ষিপ্ত তথাগত মুখোপাধ্যায়, দেবলীনা দত্ত, বিবৃতি চট্টোপাধ্যায়রা। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন প্রত্যেকে। 

Bhotbhoti

আগামী শুক্রবারই সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ভটভটি’। ছবিতে তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee) পরিচালনায় সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন ঋষভ বসু (Rishav Basu)। জলপরির চরিত্রে রয়েছেন বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দেবলীনা দত্ত (Debolina Dutta)। উল্লেখ্য, শুক্রবারই মুক্তি পাচ্ছে আমির খানের ‘লাল সিং চড্ডা’, অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’, রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’। ইতিমধ্যেই সিনেমাগুলির অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। কিন্তু মাত্র ন’টি হলে একটি করে শো পেয়েছে ‘ভটভটি’। 

[আরও পড়ুন: অধ্যাপিকার বিকিনি পরা নিয়ে বিতর্ক তুঙ্গে, কী মত টলিপাড়ার নায়িকাদের?]

তার জেরেই সোশ্যাল মিডিয়ায় তথাগত লেখেন, “অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গেছে সবক’টা সিনেমার। এখনও অবধি কলকাতায় ‘ভটভটি’ পেয়েছে মাত্র ন’টি হল এবং ১ টা করে শো। ‘ভটভটি’ শোয়ের অভাবে ধুঁকছে। আপনারা যাঁরা ‘ভটভটি’ দেখার অপেক্ষা করছিলেন জানি না তাঁরা কীভাবে ‘ভটভটি’ দেখবেন। কারণ, অজানা কারণে হল মালিকরা ‘ভটভটি’র শো দিচ্ছেন না অথবা শেষ মূহূর্তে একটা করে শো দিচ্ছেন। প্রমাণিত বাংলা সিনেমা গুণগত মানের বিচারে, দর্শকদের চাহিদার ওপর নির্ভর করে কলকাতার হলে শো পায় না। আগামিকাল আরও বেশি করে বোঝা যাবে কীসের ওপর কলকাতার হলে শো পাওয়া নির্ধারণ হয়!” ক্ষমতার জোরে যাঁরা বাংলা সিনেমাকে বারবার হারিয়ে দেয় তাঁরা এবার ঠেলা সামলাক বলেই জানান পরিচালক। একই বক্তব্য অভিনেত্রী দেবলীনা দত্তর। 

Tathagata-Debolina

[আরও পড়ুন: অধ্যাপিকার বিকিনি পরা নিয়ে বিতর্ক তুঙ্গে, কী মত টলিপাড়ার নায়িকাদের?]

ছবির নায়িকা বিবৃতিও ফেসবুকে ক্ষোভ উগরে দিয়ে লেখেন, ” সিনেমা হলগুলো খাঁ খাঁ করছে আর তারইমধ্যে নোংরা রাজনীতি করে ‘ভটভটি’ র মতো সিনেমাকে আটকে দিচ্ছেন।

লজ্জা করেনা আপনাদের? আমরা যারা ভবিষ্যতে সিনেমা বানাবো বলে স্বপ্ন দেখছি তাদেরও আটকে দিচ্ছেন।” বাংলায় সিনেমা বিষয়টা উঠে যাবে মত অভিনেত্রীর। তবে তাঁর বিশ্বাস এতকিছুর পরও মানুষ ‘ভটভটি’ দেখবেন। “শেষ কথা কে বলে জানেন তো? ‘মানুষ’। মানুষ একজন সাধারণকে যেমন অসাধারণ করে তুলতে পারে তেমন জোর করে অসাধারণ সেজে থাকা বিষয় কেউ ছুঁড়ে ফেলতে সক্ষম। ‘ভটভটি’র পুরো দলকে অনেক শুভেচ্ছা। ১১ তারিখ আসছি সিনেমা দেখতে। আপনারাও আসুন। ৯ থেকে নব্বইয়ে নিয়ে যেতে আপনারাই পারেন আর আপনাদের সেই ক্ষমতা আছে আপনারা দর্শক। সিনেমায় শেষ কথা দর্শকই বলে।”, লেখেন অভিনেত্রী।

টিম ‘ভটভটি’র পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।  তাঁর অভিযোগ, ক্ষমতার অপব্যবহারেই সিনেমা হল পাচ্ছে না ‘ভটভটি’। ‘RIP বাংলা সিনেমা’ বলে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। সিনেমা মুক্তির আগে পরিচালকের মেসেজ পেয়ে মনখারাপ হয়ে গিয়েছে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের (Bhaswar Chatterjee)। “রিলিজের সময় যদি কাউকে তাঁরা ছবি দেখাতেই না পারে তাহলে লাভ কি?” প্রশ্ন তোলেন অভিনেতা। এর বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বানও জানান। 

Sreelekha Bhaswar Post

[আরও পড়ুন: দুবাইয়ের রেস্তরাঁয় শেফ আশা ভোঁসলে! কী রাঁধলেন? দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে