৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর পর ফের বলিউডে কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ডন’ নায়িকার বিপরীতে অভিনয় করবেন ‘নিউটন’ নায়ক রাজ কুমার রাও।

অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কারপ্রাপ্ত উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’-এর উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে রাজকুমার-প্রিয়াঙ্কার আগামী ছবি। নেপথ্যে ইরান বংশোদ্ভূত মার্কিন পরিচালক রামিন বাহরানি। তাঁর হাত ধরেই নেটফ্লিক্স অরিজিন্যালসের জন্য বাহরানি তৈরি করছেন এই সিনেমা।  প্রিয়াঙ্কা অবশ্য এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন। ছবির গল্প? এককথায়, বেশ মজার। এক সাধারণ চায়ের দোকানের কর্মচারী থেকে এক সফল শিল্পপতি হয়ে ওঠার সাফল্য-সফর ঘিরেই তৈরি হতে চলেছে এই ছবি। চূড়ান্ত পর্যায়ে চলছে চিত্রনাট্যের কাজ। পরিচালনার পাশাপাশি রামিন চিত্রনাট্যের কাজেও হাত লাগিয়েছেন।

[আরও পড়ুন: ‘আধার’-এর গেরোয় জীবন, বড়র্পদায় সমস্যা তুলে ধরবেন সুমন ঘোষ ]

‘দেশি গার্ল’ আপাতত মার্কিন মুলুকে একাধিক কাজ নিয়ে ব্যস্ত। ফ্যাশন শো, নানারকম ইভেন্ট থেকে রাষ্ট্রসংঘের দূতের দায়িত্ব সামলানো, একসঙ্গে হাজারও কাজ নিয়ে ব্যস্ত নিক-পত্নী। এর মাঝেই কথা বললেন বাহরানির সঙ্গে তাঁর আগামী কাজ প্রসঙ্গে। তিনি বললেন, “অরবিন্দ আদিগারের খ্যাতনামা রোমাঞ্চকর উপন্যাসের ভিত্তিতে বামিন বাহরানির সঙ্গে কাজ করব। ভেবেই আনন্দ হচ্ছে। উপন্যাসটা আমি যত পড়েছি মুগ্ধ হয়েছি। আর রামিন এত ভালভাবে গল্পটা আমায় বলেছিল, যে মুগ্ধ হয়ে গিয়েছি। ছবির শুটিং ভারতেই হবে। তাই কবে নিজের দেশে গিয়ে এত ভাল কাজ করা শুরু করব, তার জন্য মুখিয়ে রয়েছি। একটা মানুষের স্ট্রাগলিং পিরিয়ডকে যে এত সুন্দর করে তুলে ধরা যায়, তা এই গল্পটা না শুনলে বোঝা যাবে না। আর হ্যাঁ, এই প্রথম রাজকুমারের সঙ্গে জুটি বাঁধছি।”

এর আগে রাজকুমার অবশ্য ‘অল্ট বালাজি’তে সুভাষচন্দ্র বসুকে নিয়ে তৈরি সিরিজে অভিনয় করেছেন। উল্লেখ্য, সেফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকির পর সম্প্রতি শাহরুখ খানের মতো তারকাও নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়েছেন। এ বার সেখানে যুক্ত হল আরও এক হেভিওয়েট নাম। অরবিন্দ আদিগার উপন্যাসের ফিল্মি অ্যাডাপ্টেশন এবং প্রিয়াঙ্কা-রাজকুমারের জুটি দর্শককে আকর্ষণ করার পক্ষে যে যথেষ্ট, তা বলাই যায়। বছরের শেষে শুটিং শুরু হওয়ার কথা।

[আরও পড়ুন: সাধের লম্বা চুল কেটে ক্যানসার আক্রান্তদের দান, মানবিকতার নজির গড়লেন RJ লাবণ্য ]

রাজকুমার রাওয়ের কথায়, বর্তমানে অভিনেতা-অভিনেত্রীদের জন্য সময়টা খুব ভাল যাচ্ছে। আমি রামিনের কাজের গুণমুগ্ধ। অসাধারণ একটা প্রজেক্ট। তাই এরকম প্রজেক্টে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যি আপ্লুত।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং