BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জুনিয়র এনটিআরের প্রশংসা না করার ‘শাস্তি’, ধর্ষণের হুমকি পেলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা

Published by: Bishakha Pal |    Posted: June 3, 2020 4:36 pm|    Updated: June 3, 2020 11:24 pm

Actress Priyanka Chopra's cousin Meera Chopra receives rape threat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুনিয়র এনটিআরের অভিনয় তাঁর ভাল লাগে না। বরং তাঁর চেয়ে মহেশবাবু অনেক পরিণত অভিনেতা। সোশ্যাল সাইটে এভাবেই নিজের মতামত প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। তার সেই কারণেই জুনিয়র এনটিআরের অনুরাগীরা তাঁকে অশালীন ভাষায় গালাগালি দিয়েছেন বলে অভিযোগ। এমনকী ধর্ষণের হুমকি পেয়েছেন বলেও অভিযোগ করেছেন মীরা। এই নিয়ে তিনি একাধিক পোস্ট করেছেন টুইটারে।

টুইটে মীরা সরাসরি জুনিয়ার এনটিআরকে লিখেছেন, ‘আমি বলেছিলাম মহেশবাবুকে আপনার থেকে বেশি ভাল লাগে। তার জন্য আপনার অনুরাগীরা আমাকে অশালীন ভাষায় আক্রমণ করেছে। এই ধরনের ফ্যান ফলোয়িং থাকার পরও আপনার নিজেকে সফল মনে হয়? আশা করি আপনি আমার টুইট এড়িয়ে যাবেন না।’ মীরা জানিয়েছেন, কারওর অনুরাগী হওয়া অপরাধ নয়। একইভাবে তিনি মহেশবাবুর অভিনয় বেশি পছন্দ করেন। এর মধ্যে তাঁর মনে হয় না অপরাধের কিছু রয়েছে। কিন্তু জুনিয়র এনটিআরের ফ্যানরা মনে করেন, মীরা অপরাধী। তাই তাঁকে ধর্ষণের হুমকি দিয়েছেন। যাঁরা জুনিয়র এনটিআরের ভক্ত নন, সেই সব মেয়েদের টুইটের মাধ্যমেই সাবধান করেছেন মীরা। বলেছেন, ‘তুমি কিন্তু ধর্ষিতা হতে পারো, খুন হতে পারো, এমনকী গণধর্ষণের শিকারও হতে পারো। তোমাদের বাবা-মায়েরা ওঁর (জুনিয়র এনটিআর) ফ্যানেদের হাতে খুন হয়ে যেতে পারেন। ওরা (ফ্যানেরা) ওদের আদর্শের নাম খারাপ করছে।’

[ আরও পড়ুন: ‘দেশকে আত্মনির্ভর করুন’, মোদির মন্ত্রেই আনলক ওয়ানের সমর্থনে বিজ্ঞাপন অক্ষয়ের ]

নিজের বক্তব্যের সমর্থনে মীরা পাশে পেয়েছেন গায়িকা চিন্ময়ীকে। মীরার টুইটের উত্তরে চিন্ময়ী লিখেছেন, এই কারণেই তিনি তাঁর কোন ছবি ভাল লাগে, তা বলা থামিয়ে দিয়েছেন। কারণ তাঁর মতে, অনেকই আছে যারা একে হেনস্তার হাতিয়ার বানিয়ে নেয়। যদি মীরাকে প্রতিনিয়ত এভাবে ধর্ষণের হুমকি পেতে হয়, তাহলে তিনি যেন মহিলা কমিশনে রিপোর্ট করেন, জানিয়েছেন চিন্ময়ী। পাশাপাশি সাইবার ক্রাইমের সরকারি ওয়েবসাইটের লিঙ্কও শেয়ার করেছেন গায়িকা। মীরাও হাত গুটিয়ে বসে থাকেননি। তিনি জাতীয় মহিলা কমিশন ও হায়দারাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন। চিন্ময়ী নিজেও হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেছেন।

[ আরও পড়ুন: সেনাকে অপমান করায় একতার বিরুদ্ধে অভিযোগ করে বিপাকে বিগ বস প্রতিযোগী, পাচ্ছেন হুমকি ফোন! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে