BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Priyanka Sarkar: অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের অস্ত্রোপচার সফল, কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে?

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2021 8:56 pm|    Updated: January 20, 2022 6:58 pm

Actress Priyanka Sarkar's operation is successful | Sangbad Pratidin

অভিরূপ দাস: অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) অস্ত্রোপচার সফল।  পায়ের ভাঙা অংশে প্লেট বসানো হয়েছে। আরও দু’দিন হাসপাতালে থাকতে হবে টলিউড তারকাকে। তাঁকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। সমস্ত কিছু ঠিকঠাক থাকলে ৪৮ ঘণ্টা পর ছেড়ে দেওয়া হবে প্রিয়াঙ্কাকে। জানালেন AMRI মুকুন্দপুরের চিকিৎসক বিশাল ভকত। 

 

শুক্রবার রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুটিং করছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং তাঁর সহ অভিনেতা অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাঁদের। সেই সময়ই ঘটে বিপত্তি। শুক্রবার রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও।

[আরও পড়ুন: আউশগ্রামের জঙ্গলে সেনার পোশাকে বলিউড অভিনেতা! হিন্দি সিনেমার শুটিং ঘিরে উন্মাদনা]

আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা হয় দু’জনের। এরপর AMRI মুকুন্দপুরে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কা পায়ের হাড় ভেঙে গিয়েছে। অস্ত্রোপচার করে বোনড্রাফট করা হয় অভিনেত্রী। হাঁটুর নিচের অংশে ভাঙা জায়গার দু’পাশে প্লেট বসানো হয়েছে। শোনা গিয়েছে, এই প্লেটই ভাঙা অংশ ঠিক করতে সাহায্য করবে। 

 

 

এদিন অভিনেত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তাঁর প্রাক্তন স্বামী রাহুল বন্দ্যোপাধ্যায়। সংবাদ প্রতিদিনকে ফোনে রাহুল তখন জানান, প্রিয়াঙ্কার অস্ত্রোপচার ভালভাবেই হচ্ছে। শোনা গিয়েছে, অভিনেত্রীর ছেলে সহজ বাড়িতেই রয়েছে। আপাতত বেশ কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে প্রিয়াঙ্কাকে। ততদিন ‘মহাভারত মার্ডারস’ নামে ওয়েব সিরিজটির কাজ বন্ধ রাখা হবে বলে খবর। অভিনেত্রী সুস্থ হলে ফের কাজ শুরু করবেন। কিন্তু রাতের অন্ধকারে রাজারহাটের এই ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।  দুর্ঘটনার পর থেকে উধাও ওই বাইক চালক। তার খোঁজে তল্লাশি চলছে বলে খবর।

[আরও পড়ুন: Bob Biswas Review: শাশ্বতর স্মৃতিকে ছাপিয়ে ‘বব বিশ্বাস’ হয়ে উঠতে পারলেন অভিষেক বচ্চন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে