৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘মসিহা’ ঋতাভরী! বস্‌তির ১০০ দুস্থ প্রবীণের টিকাকরণের ব্যবস্থা করলেন অভিনেত্রী

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2021 12:02 pm|    Updated: April 5, 2021 12:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইমলাইটে এসে সমাজসেবায় তিনি বিশ্বাসী নন। তাই প্রচারের আশা না করেই নানা সেবামূলক কাজের সঙ্গে বছরভর জড়িত থাকেন তিনি। এই যেমন ধরুন, অনাথাশ্রমের শিশুদের সঙ্গে জন্মদিন পালন কিংবা মূক ও বধিরদের পাশে থাকা। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার দৌলতে সে ব্যাপারে অবগত হন অনুরাগীরা। করোনা কালেও তার ব্যতিক্রম হল না। এবারও মহানুভবতার পরিচয় দিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

এবার কী করলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী? আসলে দেশজুড়ে নতুন করে চোখ রাঙাচ্ছে মারণ করোনা ভাইরাস। সোমবারই যেমন স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, দেশে ২৪ ঘণ্টায় কোভিড আক্রান্তের সংখ্যা ১ লক্ষ পেরিয়েছে। স্বস্তিতে নেই বাংলাও। সেখানেও একদিনে করোনা সংক্রমিতের সংখ্যা ২০০০ ছুঁই ছুঁই। এমন পরিস্থিতিতে টেস্টিং, ট্রেসিং আর টিকাকরণই ভরসা। ভারতের অন্যান্য প্রান্তের মতো এ রাজ্যেও চলছে করোনার টিকাকরণ (Corona Vaccination)। কেন্দ্রের নির্দেশ অনুযায়ী বর্তমানে ৪৫ বছরের ঊর্ধ্বে প্রত্যেকেই ভ্যাকসিন নিতে পারছেন। কিন্তু বস্‌তিতে থাকা বাসিন্দাদের মধ্যে করোনা থেকে সুরক্ষিত থাকার বিষয়ে সচেতনতা তুলনামূলকভাবে অনেকটাই কম।ভ্যাকসিন নেওয়ার বিষয়েও তাঁরা বেশ উদাসীন। সেই মানুষদেরই এবার টিকাকরণের ব্যবস্থা করলেন ঋতাভরী। শনিবার বন্ধু রাহুল দাশগুপ্তকে সঙ্গে নিয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে দত্তাবাদ বস্‌তির ১০০ জন দুস্থ প্রবীণ নাগরিককে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করলেন তিনি। ‘মসিহা’ হয়ে ওঠা অভিনেত্রীর এমন উদ্যোগে মুখে হাসি ফুটেছে বস্‌তির বৃদ্ধ-বৃদ্ধাদেরও।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হওয়ার পরদিনই হাসপাতালে অক্ষয়, সংক্রমিত ‘রামসেতু’ ছবির ৪৫ কলাকুশলী]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে এই সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। যেখানে দেখা যাচ্ছে কোভিড প্রোটোকল মেনে দত্তাবাদের একশো প্রবীণ বাসিন্দাকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। কোভিডের বিরুদ্ধে সকলে সতর্ক হলে তবেই এই অতিমারী থেকে লড়াইয়ে জেতা সম্ভব হবে। নিজের এই উদ্যোগের মাধ্যমে সে বার্তাই দিয়ে রাখলেন ঋতাভরী।

[আরও পড়ুন: ২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন! নাম না করে সায়নীকে তীব্র কটাক্ষ অগ্নিমিত্রার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement