BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‘আমার মেয়েকে একদম বিয়ে করবেন না’, কেন এমন বিস্ফোরক মন্তব্য ঋতাভরীর মায়ের?

Published by: Suparna Majumder |    Posted: November 13, 2020 6:02 pm|    Updated: November 13, 2020 6:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের বয়স বাড়তে থাকলেই তাঁকে পাত্রস্থ করার জন্য মরিয়া হয়ে ওঠেন মা। ঘটকের চল এখন প্রায় নেই। অতএব ম্যাট্রিমোনিয়াল সাইটগুলিই মোক্ষম হাতিয়ার। উপযুক্ত পাত্র পাওয়ার এই ইঁদুর দৌড়ে এক্কেবারেই নেই শতরূপা সান্যাল (Satarupa Sanyal)। উলটে তাঁর পরামর্শ, ভুলেও কেউ যেন ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty) বিয়ে না করেন।

মায়ের জন্মদিন উপলক্ষ্যে তাঁর সঙ্গে শান্তিনিকেতনে সময় কাটিয়েছেন ঋতাভরী। সেখানকারই এই মজার ভিডিওটি আপলোড করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ঋতাভরী মাকে জানালেন তাঁকে অনেকেই বিয়ে করতে চান, শতরূপা সান্যাল পত্রপাঠ নাকচ করে দিলেন। উলটে পরামর্শ দিলেন, যাতে তাঁর মেয়েকে ভুলেও কেউ বিয়ে না করেন। বিয়ের এই ফাঁদে পা দিলেই জীবন নষ্ট হয়ে যাবে। কেন একথা বললেন শতরূপা সান্যাল? প্রশ্নের উত্তরে মেয়ের স্বভাবের সামান্য নমুনা দেন পরিচালক। জানান, সকালে উঠে মেয়ের মুড দেখে বুঝতে হয় সে কী ধরনের ব্রেকফাস্ট খাবে। এরপরই ‘গোপন কম্ম’ গুলি ফাঁস হওয়ার ভয়ে মাকে ক্যামেরার সামনে থেকে সরিয়ে নিয়ে যান ঋতাভরী। ক্যাপশনে কৌতুকের ছলে আবার নায়িকা লেখেন, “মা’ই যখন শত্রু! একদম বিশ্বাস করবেন না”।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: চুড়ান্ত অব্যবস্থা, ঘণ্টার পর ঘণ্টা আটকে বিমানবন্দরে! ভিডিও শেয়ার করে ক্ষোভ জুহি চাওলার]

শতরূপা সান্যালের এই নিষেধ সত্ত্বেও অবশ্য ঋতাভরী-অনুরাগীরা দমে যাননি। ভিডিওর প্রতিক্রিয়ায় অনেকেই ভালবাসা প্রকাশ করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন, এরপরও তাঁরা ঋতাভরীকেই বিয়ে করতে চান। বৃহস্পতিবার ছিল শতরূপা সান্যালের জন্মদিন। মাকে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটিও পোস্ট করেছেন ঋতাভরী। সমস্ত প্রতিকূলতার মধ্যেই তাঁকে বড় করে তোলার জন্য ধন্যবাদ জানিয়েছেন।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

[আরও পড়ুন: NCB দপ্তরে অর্জুন রামপাল, মাদক কাণ্ডে আধিকারিকদের প্রশ্নের মুখে বলিউড অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement