৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবার করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, এখন কেমন আছেন অভিনেত্রী?

Published by: Sulaya Singha |    Posted: March 16, 2021 9:59 am|    Updated: March 16, 2021 3:25 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কোপ থেকে পার পেলেন না ঋতুপর্ণা সেনগুপ্তও (Rituparna Sengupta)। এবার মারণ ভাইরাসের হদিশ মিলল অভিনেত্রীর শরীরে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে কথা জানিয়েছেন তিনি।

সোমবারই নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে ঋতুপর্ণা করোনা সংক্রমিত হওয়ার খবর দেন অনুরাগীদের। লেখেন, “আমি কোভিড-১৯-এ (COVID-19) আক্রান্ত। তবে সকলকে জানাতে চাই আমি ঠিক আছি। তেমন কোনও অসুবিধা হচ্ছে না। শরীরে করোনার কোনও উপসর্গও নেই। তবে চিকিৎসকদের পরামর্শ মেনে ও কোভিড প্রোটোকল মেনেই চলছি। এখন আমি সিঙ্গাপুরে। এখানেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি।” এরপরই জানান, “প্রত্যেককে শান্ত ও সুরক্ষিত থাকার অনুরোধ জানাচ্ছি। আমার বাড়ির সব সদস্য ও কর্মচারীরা ভাল আছেন। আপনাদের শুভকামনার জন্য হাত জোড় করে ধন্যবাদ জানাচ্ছি।”

[আরও পড়ুন: দেশি গার্লের বিদেশি সাফল্য অব্যাহত! অস্কারে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’]

করোনার আতঙ্ক কাটিয়ে ক্রমেই স্বাভাবিকের পথে ফিরছে দেশ। চিকিৎসক-স্বাস্থ্যকর্মী-সহ ফ্রন্টলাইন ওয়ার্কাররা ইতিমধ্যেই করোনার টিকা পেয়েছেন। জোরকদমে চলছে দ্বিতীয় পর্যায়ের টিকাকরণও। তবে তার মধ্যেই গত কয়েকদিন ধরে দেশে সংক্রমণ উল্লেখযোগ্যভাবে বাড়ছে। ভারতের মতো সিঙ্গাপুরও যে করোনামুক্ত নয়, ঋতুপর্ণার টুইটেই তা স্পষ্ট। যদিও তিনি কোথা থেকে সংক্রমিত হয়েছেন, তা বোঝা যায়নি। চলতি মাসের গোড়াতেও কলকাতাতেই দেখা গিয়েছিল তাঁকে। ‘অচেনা উত্তম’ ছবির শুভ মহরতে উপস্থিত ছিলেন নায়িকা। ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় অবতীর্ণ হবেন ঋতুপর্ণা। 

তবে এর মধ্যেই প্রিয় অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার কথা শুনে মন খারাপ অনুরাগীদের। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়েও শুটিংয়ে গওহর খান! থানায় অভিযোগ জানাল BMC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement