BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত হয়েও শুটিংয়ে গওহর খান! থানায় অভিযোগ জানাল BMC

Published by: Suparna Majumder |    Posted: March 15, 2021 9:00 pm|    Updated: March 16, 2021 12:19 pm

BMC files FIR against Gauhar Khan for flouting Covid-19 protocol | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) বিধি ভাঙার অভিযোগ উঠল গওহর খানের (Gauhar Khan) বিরুদ্ধে। মুম্বইয়ের ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বৃহণ্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে। বিএমসি’র পক্ষ থেকে টুইট করেও জানানো হয়েছে একথা।

যদিও বৃহণ্মুম্বই পুরনিগমের পক্ষ থেকে করা টুইটে গওহর খানের নাম উল্লেখ করা হয়নি। তবে লেখা হয়েছে, “শহরের নিরাপত্তার সঙ্গে কোনওরকম আপস করা যাবে না। বলিউডের এক অভিনেত্রীর বিরুদ্ধে ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে। কারণ, তিনি কোভিড ১৯ সম্পর্কিত সুরক্ষা বিধি মানেননি। নিয়ম সকলের জন্যই সমান। তাই সকলকে সমস্ত নিয়ম মানার অনুরোধ করা হচ্ছে। এই ভাইরাসের বিরুদ্ধে একজোট হয়ে লড়তে হবে।”

[আরও পড়ুন: ‘ভণ্ডামি ত্যাগ করছি’, জন্মদিনের পরই সোশ্যাল মিডিয়া ছাড়লেন আমির খান!]

টানা বেশ কয়েকদিন ধরে দেশের কোভিড-১৯ (COVID-19) গ্রাফ ঊর্ধ্বমুখী। সেই ধারা বজায় নতুন সপ্তাহেও বজায় রয়েছে। এমন পরিস্থিতিতে মহারাষ্ট্রের অবস্থা বেশ উদ্বেগজনক। মুম্বইয়ের পাশাপাশি অন্যান্য জায়গাতেও পরিস্থিতি বেশ খারাপ। ফলে করোনা বিধি নিয়ে বেশ সতর্ক উদ্ধব ঠাকরের সরকার। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ইতিমধ্যে একাধিক জায়গায় আংশিক এবং কিছু জায়গায় সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিএমসির এক আধিকারিক জানান. গওহর খানের করোনা হওয়ার খবর পেয়েই তাঁর অন্ধেরি ওয়েস্টের বাড়িতে গিয়েছিলেন পুরনিগমের কর্মীরা। কিন্তু ওখানে গিয়ে তাঁরা জানতে পারেন করোনা আক্রান্ত অভিনেত্রী শুটিংয়ে বেরিয়ে গিয়েছেন। এরপরই এফআইআরের সিদ্ধান্ত নেওয়া হয়। ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। যদিও এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: মাস্কেই কৃষকদের সমর্থন, মুখ ঢেকে গ্র্যামির রেড কার্পেটে প্রতিবাদী Youtuber লিলি সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement