BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাঙলেন নীরবতা, Raj Kundra’র গ্রেপ্তারির পর প্রথম ইনস্টা স্টোরিতে কী লিখলেন Shilpa Shetty?

Published by: Sayani Sen |    Posted: July 23, 2021 11:23 am|    Updated: July 23, 2021 11:28 am

Actress Shilpa Shetty shared a cryptic Instagram story after Raj Kundra's arrest । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ছবি (Porn Film) তৈরির অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারির পর থেকে কার্যত নিশ্চুপ হয়ে গিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামীকে গ্রেপ্তারের প্রায় চারদিন পর নীরবতা ভাঙলেন অভিনেত্রী। ইনস্টা স্টোরির মাধ্যমে বোঝালেন অনেক কিছুই।

রাজের (Raj Kundra) গ্রেপ্তারির পর প্রথমবার বৃহস্পতিবার গভীর রাতে জেমস থাম্বারের লেখা কয়েকটি লাইন ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন শিল্পা। তাতে লেখা রয়েছে, “রেগে গিয়ে পিছনের দিকে তাকিও না। সামনেও না। বরং চারপাশে কি ঘটছে সেদিকে সচেতনভাবে খেয়াল রাখো। যাঁরা আমাদের কষ্ট দিয়েছে তাঁদের দিকে রাগ করে তাকাই। আমরা ভয় পেয়ে তাকাই। ভাবি চাকরি চলে যাবে। ভালবাসার মানুষের মৃত্যু হবে। কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা হয়। যা যাচ্ছে বর্তমানে তা নিয়েই ভাবা প্রয়োজন। একটা দীর্ঘ নিঃশ্বাস নিই। আমি ভাগ্যবান যে বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও সামলে নেব। আমি আমার জীবনকে নিজে যেভাবে চালিত করছি, সেভাবেই করব। কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।”

Insta-story-of-Shilpa-Shetty

[আরও পড়ুন: টেলি অভিনেত্রীকে লাগাতার ধর্ষণের হুমকি! অবশেষে পুলিশের জালে অভিযুক্ত]

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির (Shilpa Shetty)। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে। গত সোমবার থেকে ফের শিরোনামে রাজ কুন্দ্রা। পর্ন ছবি তৈরির অভিযোগে জেরা করার জন্য ডেকে পাঠানো হয় রাজ কুন্দ্রাকে। তারপরই গ্রেপ্তার করা হয় তাঁকে। মেলেনি জামিন। গ্রেপ্তারির দিনই টুইট করেছিলেন শিল্পা। “যা হচ্ছে তা বদলানোর ক্ষমতা নেই”, বলে টুইটে উল্লেখ করেছিলেন তিনি। আর এবার নীরবতা ভেঙে সরাসরি না হলেও বর্তমান পরিস্থিতি নিয়ে ইনস্টা স্টোরির মাধ্যমে তাৎপর্যপূর্ণ বার্তা দিলেন শিল্পা।

[আরও পড়ুন: কে আগে রাজ কুন্দ্রার তথ্য ফাঁস করেছিলেন? বচসায় শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement