BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনের মধ্যেই সুখবর, শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী

Published by: Bishakha Pal |    Posted: May 11, 2020 11:33 am|    Updated: May 11, 2020 11:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সুখবর টলিপাড়ায়। কিছুদিন আগেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সেই খুশির রেশ কাটার আগেই সুখবর দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টুইটারে জানালেন মা হতে চলেছেন তিনি। তাঁর ও রাজের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই এই আনন্দ সংবাদ দিলেন নায়িকা।

দু’বছর আগে ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দু’বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তাঁরা। টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে এবার আসতে চলেছে নতুন সদস্য। শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করতে তাই আমরা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’।

[ আরও পড়ুন: লকডাউন অমান্য করে জয়রাইড! ১ সঙ্গী-সহ গ্রেপ্তার অভিনেত্রী পুনম পাণ্ডে ]

রাজ ও শুভশ্রীর এই খবরে টলিউডে খুশির হাওয়া। অনেকেই ফোন করে বা মেসেজে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। মন খারাপ করা লকডাউনে তাঁদের সুখবর শুনে অনুরাগীদের মধ্যেও আনন্দের সীমা নেই। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাজের নতুন মিউজিক ভিডিও ‘এই বাংলা আমার হাসবে আবার’। সেখানে অভিনেত্রী শুভশ্রীকেও দেখা গিয়েছিল। কিন্তু তখন একবারের জন্যও আঁচ পাওয়া যায়নি কিছুদিন পরেই সুখবর দিতে চলেছেন তাঁরা।

প্রসঙ্গত, গত ৫ মে সকাল পাঁচটা নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানে জন্ম দেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সদ্যজাতের ছবিও শেয়ার করেন তিনি। হাসপাতালের বেডে কোয়েল। কোলে সন্তান। পাশে দাঁড়িয়ে রয়েছেন স্বামী খ্যাতনামা প্রযোজক নিসপাল সিং। ছবিতে এমনভাবেই দেখা গিয়েছিল কোয়েলের পরিবারকে। এই কঠিন সময়ে এমন সুখবর পেয়ে আনন্দের জোয়ারে ভাসে টলিউড। আর তাই ‘জুনিয়র’-এর ছবি প্রকাশ্যে আসতেই আদরে ভরান ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, রাইমা সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে ঐন্দ্রিলা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায়-সহ টলিউডের আরও অনেকেই।

[ আরও পড়ুন: বিশ্ব মাতৃ দিবসে খুদে মেয়েকে বাংলার চিরন্তন ঘুমপাড়ানি গান শোনাচ্ছেন কল্কি, ভাইরাল ভিডিও ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement