BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউন অমান্য করে জয়রাইড! ১ সঙ্গী-সহ গ্রেপ্তার অভিনেত্রী পুনম পাণ্ডে

Published by: Sayani Sen |    Posted: May 11, 2020 10:05 am|    Updated: May 11, 2020 10:05 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি লকডাউন। তার প্রভাব পড়েছে বিনোদুনিয়াতেও। বর্তমানে বন্ধ রয়েছে শুটিং। তার ফলে ব্যস্ত শিডিউল ছেড়ে অনেক সময় হাতে পেয়েছেন তারকারা। সেই সুযোগেই জয়রাইডে বেরিয়েছিলেন অভিনেত্রী-মডেল পুনম পাণ্ডে। লকডাউন অমান্য করায় রবিবার গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।

জানা গিয়েছে, লকডাউন অমান্য করে নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে রবিবার বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরও একজন যুবক। মেরিন ড্রাইভে বিনা কারণে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে তাঁদের। এরপরই পুলিশ তাঁর গাড়ি আটকায়। কেন লকডাউনের মাঝে অকারণে গাড়ি নিয়ে বেরিয়েছেন তিনি, সেই প্রশ্ন করে পুলিশ। তবে যথোপযুক্ত কোনও কারণ দেখাতে পারেননি তিনি। তাই পুলিশ পুনম পাণ্ডে এবং তাঁর সঙ্গীকে গ্রেপ্তার করে। মৃত্যুঞ্জয় হীরেমাঠ নামে এক পুলিশ আধিকারিক বলেন, “ওই দু’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ এভং ১৮৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।” মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। তারপরেও কেন পুনম পাণ্ডে দায়িত্বজ্ঞানহীন নাগরিকের মতো রাস্তায় বেরিয়ে পড়লেন, বিভিন্ন মহলে উঠছে সেই প্রশ্ন।

[আরও পড়ুন: বিশ্ব মাতৃ দিবসে খুদে মেয়েকে বাংলার চিরন্তন ঘুমপাড়ানি গান শোনাচ্ছেন কল্কি, ভাইরাল ভিডিও]

এর আগে রাজ কুন্দ্রা এবং তাঁর সহযোগীদের সঙ্গে পুনম পাণ্ডের আইনি লড়াই শিরোনামে চলে আসে। শিল্পার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে নাকি একটি নতুন অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। চুক্তিতে উল্লেখ ছিল ওই অ্যাপ পুনমের নামেই চালু হবে। আর তাই কোম্পানির লাভের একটা অংশ চলে যাবে পুনমের কাছে। তবে পরে, পুনম জানতে পারেন য়ে লভ্যাংশ নিয়ে যে কথা হয়েছে তাঁর মধ্যে বড়সড় গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পুনমের নজরে আসার পরই রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করে দেন তিনি। তবে চুক্তি বাতিলের পরই বিপাকে পড়েন পুনম। রাজের সঙ্গে চুক্তি বাতিলের পর থেকেই নাকি পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। দিনের পর দিন ফোনকলের সংখ্যা বাড়তেই থাকে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে পুনমকে নাকি নানান অশ্লীল প্রস্তাব দেওয়া হত, বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী। তবে শিল্পা শেট্টির শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার নাম শুনে পুলিশ তাঁর অভিযোগ নিতে অস্বীকার করে প্রথমটায়। অবশেষে রাজ কুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন পুনম পাণ্ডে।

[আরও পড়ুন: ‘ওঁ মুসলিম নন, আরএসএস যোগ রয়েছে’, আজান বিতর্কে তোপের মুখে জাভেদ আখতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement