৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘জয় শ্রীরাম’ বলে এবার বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

Published by: Sulaya Singha |    Posted: March 1, 2021 6:22 pm|    Updated: March 1, 2021 6:54 pm

An Images

সুদীপ রায়চৌধুরী: আজই বিজেপি যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে জয় শ্রীরাম বলে দলের পতাকা হাতে তুলে নেন টলিপাড়ার অভিনেত্রী । উপস্থিত ছিলেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্তও।  তিনিই গেরুয়া শিবিরে শ্রাবন্তীর যোগদানের কথা জানান। অভিনেত্রীকে স্বাগত জানান দিলীপ ঘোষ।

ভোটের দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন স্টুডিওপাড়ার তারকারা। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Das Gupta), রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar) ।  বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা।

[আরও পড়ুন: এবার ভোটে জিতবে কে? ‘ঘুষ’ নিয়ে বলেই দিলেন মীর]

নতুন পথ চলা শুরু হল। বিজেপিতে যোগ দিয়েই বলেন শ্রাবন্তী।  তাঁকে যোগ্য মনে করায় ভারতীয় জনতা পার্টিকে (BJP) ধন্যবাদ দেন।  এরপরই অভিনেত্রী জানান, ছোটবেলা থেকে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। সকলের ভালবাসার পাত্রী হয়ে উঠেছেন। নতুন এই সফরেও সকলের ভালবাসা ও সাহায্য চান অভিনেত্রী। তৃণমূলে কি মোহভঙ্গ হল? এই প্রশ্নের উত্তরে টলিপাড়ার নায়িকা জানান, কোনও মোহভঙ্গ তাঁর হয়নি।  বিজেপি যেভাবে সারা দেশে কাজ করছে সেই আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি রাজ্যবাসীর জন্য কাজ করতে চান। রাজ চক্রবর্তীর বিরুদ্ধে কি ভোটে দাঁড়াবেন? এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান, আসন্ন ভোটে তিনি কোথায় দাঁড়াবেন সেই সিদ্ধান্ত দলই নেবে। নিজেকে সেনা আধিকারিকের মেয়ে হিসেবে উল্লেখ করে বলেন, “বাবার থেকে পাওয়া শিক্ষা কাজে লাগিয়ে দেশ ও দশের জন্য কাজ করতে চাই।” এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী। তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চান বলেও জানান।  আরও তারকার আগমন কি পদ্ম শিবিরে ঘটবে? এই প্রশ্নের উত্তরে সোমবার কৈলাস বিজয়বর্গীয় জানান, দেখুন না কী কী হয়!

[আরও পড়ুন: বাম-ISF জোটে ‘জিহাদি’ জন্ম নেওয়ার আশঙ্কা! বিস্ফোরক পোস্ট তসলিমা নাসরিনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement