BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃতীয় বিয়ের ছবি পোস্ট শ্রাবন্তীর, নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা

Published by: Bishakha Pal |    Posted: April 30, 2019 8:23 pm|    Updated: April 30, 2019 8:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে প্রায় দিন দশেক হয়ে গেল। নিতান্ত ঘরোয়াভাবে, লোকচক্ষুর অন্তরালে বিয়ে সেরেছিলেন টলিউডের এই নায়িকা। নিজের বিয়ে এতটাই গোপন রেখেছিলেন যে ফাঁক গলে একটি ছবি পর্যন্ত বাইরে আসেনি। ভাগ্যিস এক অভিনেতা তাঁর ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন। নাহলে ওই ছবিটিও অধরা থাকত। কিন্তু বিয়ের সাজে শ্রাবন্তীর কোনও ছবি প্রকাশ পায়নি। বিয়ের প্রায় দশদিন পর সেসব ছবি সামনে এল। প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই। ছবি প্রকাশ করা মাত্রই আসতে থাকে শুভেচ্ছাবার্তা।

পাঞ্জাবি ছেলে রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক বহুদিনের। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে বহুবার। কিন্তু রোশনকে নিজের ‘গুড ফ্রেন্ড’ বলেই সম্বোধন করতেন শ্রাবন্তী। এক বছর প্রেম করার পরই বিয়ে করার সিদ্ধান্ত নিন তাঁরা। দিন দশেক আগে চণ্ডীগড়ে বসে বিয়ের আসর। গোপনীয়তা রক্ষার জন্যই দু’পক্ষের তরফে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। বিয়ের পর তাঁর একটা ছবি নেটদুনিয়ায় ছড়িয়েও পড়ে। কিন্তু বিয়ের খবর যেমন গোপন রেখেছিলেন, বিয়ের ছবিও সেভাবেই লুকিয়ে রেখেছিলেন শ্রাবন্তী। কিন্তু মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে তাঁর তৃতীয় বিয়ের ছবি শেষমেশ পোস্ট করলেন অভিনেত্রী। ছবিতে রোশন সিংকে দেখা গিয়েছে পাঞ্জাবি সাজে। হাতে কৃপাণ। মাথায় পাগড়ি। পাশে শ্রাবন্তীকেও দেখা গিয়েছে বধূবেশে।

[ আরও পড়ুন: মুনমুনের ‘বেড-টি’ মন্তব্য লজ্জার, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক স্বস্তিকা ]

পেশায় নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু রোশন সিং। ডাকনাম মন্টি। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে। শোনা গিয়েছে, পয়লা বৈশাখের দিন নাকি তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সারেন শ্রাবন্তী এবং রোশন। যুগলের আলাপ হয় শ্রাবন্তীর ভগ্নিপতির মাধ্যমে। টলিসূত্র বলছে, রোশন সিং তাঁর ভগ্নিপতির পরিচিত। সেখান থেকেই মাস চারেকের আলাপে প্রেম।

প্রসঙ্গত, এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিয়ে ভাঙার পর বিয়ে করেছিলেন মডেল কৃষণ ব্রজের সঙ্গে। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি। ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে।

[ আরও পড়ুন: ‘আঙুল বুদ্ধিমানের মতো ব্যবহার করুন’, ভোট সচেতনতায় স্বরার অভিনয়কে কটাক্ষ ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

To God be the glory great things he has done. @roshan_monty

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

দেখুন আরও ছবি,

srabanti-1

 

srabanti-3

 

srabanti-5

 

srabanti-2

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement