BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Sreelekha’র ঠোঁট কেটে রক্তপাত! ভালবাসার ছোঁয়া? জবাব দিলেন অভিনেত্রীই

Published by: Akash Misra |    Posted: August 14, 2021 9:02 pm|    Updated: August 14, 2021 9:02 pm

Actress Sreelekha Mitra post picture on facebook netizen go gaga | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠোঁটকাটা শ্রীলেখা, শেষমেশ ঠোঁট কেটেই ফেললেন! অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) ফেসবুকের নতুন ছবি দেখে হয়ত নিন্দুকেরা এটাই ভাবছেন। তবে শ্রীলেখার এসবে কান নেই। বরং নেটিজেনদের গুগলি দিয়ে দুষ্টুমি করতেই ব্যস্ত শ্রীলেখা।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে রোজই নতুন নতুন পন্থা সামনে নিয়ে আসেন তিনি। কখনও প্রশ্ন উত্তরের খেলায় মেতে ওঠেন। কখনও আবার শর্ত রেখে অনুরাগীর সঙ্গে ডেটেও যান।শুক্রবার বলিউডের প্রয়াত নায়িকা শ্রীদেবীর (Sridevi) জন্মদিনে লাল শিফন শাড়িতে ‘শ্রীদেবী’ অবতারে দেখা গিয়েছে শ্রীলেখাকে। এমনকী, জনপ্রিয় গান ‘হর কিসি কো নেহি মিলতা’  গানে নেচে শ্রীদেবীকে শ্রদ্ধা জানিয়েছেন শ্রীলেখা। অভিনেত্রীর এই ফ্যানগার্ল মোমেন্ট দেখে নেটিজেনরা আপ্লুত। শ্রীলেখার এই ভিডিওটি ভাইরালও হয়েছে।

Sreelekha Mitra Facebook Profile
শ্রীলেখার ফেসবুক পোস্ট।

[আরও পড়ুন: ভেজা চুল, শরীরে তোয়ালে জড়িয়ে বিছানায় উদ্দাম নাচ কাঞ্চনের ‘বান্ধবী’ শ্রীময়ীর!]

তবে এবার কোনও ভিডিও নয়। এক ছবিতেই নেটিজেনদের নজর কেড়ে নিলেন শ্রীলেখা। ছবির ক্যাপশনেই আসল খেলাটি খেললেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, শ্রীলেখার ঠোঁট কেটে রক্ত বেরিয়ে এসেছে। ঠোঁট অল্প ফুলেও গিয়েছে। এরকমই এক ছবি আপলোড করে শ্রীলেখা লিখলেন, ‘যা ভাবছ তা নয়, আমার ছানাদের আদরের চিহ্ন নখ বেড়েছে…কাটাতে হবে, লোকজন ভাববে!’ ক্যাপশনে ছানা বলতে, শ্রীলেখা পোষ্যদের কথাই বলেছেন।

শ্রীলেখা যে পোষ্যপ্রেমী তা এখন সবাই জানেন। পথপশুদের যত্নে সব সময় এগিয়েও আসেন তিনি। নানা রসিকতার মাঝেও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের এ ব্যাপারে উৎসাহ দেন তিনি। তবে ক্যাপশনে শ্রীলেখার এই ছোট্ট দুষ্টুমি কিন্তু ইতিমধ্যেই মন জিতে নিয়েছে নেটিজেনদের।

Sreelekha Instagram Post
শ্রীদেবীর সাজে শ্রীলেখা।

[আরও পড়ুন: প্লাসটিকের খাঁড়া হাতে শিবুকে খুন! নেটদুনিয়ায় হাসির খোরাক ‘Desher Mati’র নোয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে