BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্লাসটিকের খাঁড়া হাতে শিবুকে খুন! নেটদুনিয়ায় হাসির খোরাক ‘Desher Mati’র নোয়া

Published by: Akash Misra |    Posted: August 14, 2021 12:48 pm|    Updated: August 14, 2021 12:48 pm

Bengali Tv Serial Desher Mati actress Shruti Das trolled brutally | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঁচি দিয়ে জবা কাটল টাইম বোমার তার। কৃষ্ণকলিতে (Krishnakali) বাথরুম স্ক্রাবার ব্যবহার করে ডাক্তার বাঁচাল প্রাণ। বধির মেয়ে তিতলি (Titli) দূর্ঘটনাগ্রস্ত উড়োজাহাজকে বাঁচাতে বিমানচালকের আসনে বসে পড়ল। গত কয়েক মাসে ধারাবাহিকের গল্পের গরু গাছে উঠে একেবারে ল্যাজে গোবরে অবস্থা। টিআরপিকে উর্ধ্বমুখী করার জন্য চ্যানেলে চ্যালেন লড়াই। হটকে ধারাবাহিক করতে গিয়ে গল্প দৌঁড়াচ্ছে এদিক-ওদিক। দর্শকরা আজগুবে এসব দেখতে দেখেত ক্লান্ত। কিন্তু এই সোশ্যাল মিডিয়ার দাপটে, চুপচাপ কি এসব সহ্য করা যায়? একেবারেই নয়, তাই তো যখনই ধারাবাহিকে আজগুবে গল্প দেখেছে দর্শক, তত বারই ধারাবাহিক নিয়ে খিল্লিতে মেতেছে। আর এবার এই তালিকায় ঢুকে পড়ল জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি! (Desher Mati) প্লাসটিকের খাঁড়া হাতে নিয়ে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নোয়ার খুন করার প্রচেষ্টা দেখে অট্টহাসি সোশ্যাল মিডিয়ায়।

দেশের মাটি ধারাবাহিকে অভিনেত্রী শ্রুতি দাস।

তা ঠিক কী ঘটল?

মৃত্যুর সঙ্গে লড়াই করছে কিয়ান। তার এই অবস্থার জন্য দায়ী শিবু। এই শিবুকে শাস্তি দিতেই হবে। ব্যস, যেমনি ভাবা তেমনি কাজ। প্রতিষোধের আগুনে জ্বলে নোয়া হাতে তুলে নিল খাঁড়া! রাগে লাল হয়ে উঠল চোখ। শিবুকে শাস্তি দিতেই হবে। এখান থেকেই শুরু গন্ডগোল। নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাসের হাতে প্লাসটিকের খাঁড়া। একটু হাওয়া দিলেই ফতফত করে নড়ে উঠছে তা! ব্যস, এরকম এক হাইভোল্টেজ ড্রামায় যদি খাঁড়া নড়ে ওঠে, তা কি আর নেটিজেনদের চোখ এড়িয়ে যায়! একেবারেই নয়। তাই তো ধারাবাহিকের এই এপিসোড শেষ হতেই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নোয়া আর তার হাতের খাঁড়া নিয়ে শুরু হয় ট্রোল। নেটিজেনরা বলছেন, প্লাসটিকের খাঁড়া দিয়ে যে খুন করা যায়, তা বাপের জন্মে দেখা যায়নি!

প্লাসটিকের এই খাঁড়াটি নিয়েই হইচই নেটপাড়ায়।

[আরও পড়ুন: ‘আও টুইস্ট করে’, Khorkuto’র সেটে জ্যাঠাশ্বশুরের সঙ্গে বিন্দাস নাচ ‘গুনগুনে’র]

এর আগে বহুবার দেশের মাটি ধারাবাহিক নিয়ে ট্রোল করেছেন নেটিজেনরা। এমনকী, এই ধারাবাহিকের অভিনেত্রী শ্রুতি দাস বর্ণবিদ্বেষের শিকারও হয়েছিলেন। শুধু তাই নয়, দেশের মাটিতে রাজা ও মাম্পির ফুলশয্যার দৃশ্যেকে কুরুচিকর বলে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের জের? মৃত্যু নিয়ে পোস্ট টেলি অভিনেতা Abhishek-এর, চিন্তায় অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে