১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

শম্পালী মৌলিক: এই মুহূর্তের ইন্টারনেট সেনসেশনের নাম ‘লতাকণ্ঠী’ রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে বসে তাঁর গাওয়া ‘এক প্যার কা নাগমা’ গানটা ভাইরাল হতেই রানু রাতারাতি স্টার হয়ে যান। এমনকী মুহূর্তে তাঁর বলিউড পাড়িও সফল হয়। হিমেশ রেশমিয়া তাঁকে দিয়ে ইতিমধ্যেই গাইয়েছেন তিনটি গান। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির জন্য।

এবারে বাংলা ফিল্মের সঙ্গে রানু মণ্ডলের যোগাযোগ ঘটছে শীঘ্র। তাঁকে নিয়ে সিনেমা তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। তাঁর প্রচেষ্টায় এবার বড় পর্দায় উঠে আসবে প্ল্যাটফর্ম থেকে স্টার হয়ে যাওয়া রানুর জীবন-ছবি।

[ আরও পড়ুন: বৃক্ষরোপনের জন্য ৪২ লক্ষ টাকা দান, প্রশংসনীয় উদ্যোগ কঙ্গনার ]

তবে রানুর চরিত্রে কে? শেষ খবর, রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করার জন্য সুদীপ্তা চক্রবর্তীকে অফার করা হয়েছে। অভিনেত্রী সুদীপ্তা জানালেন, ‘হ্যাঁ, রোলটা আমার কাছে এসেছে। তবে আমি এখনও সিদ্ধান্ত নিইনি। প্রথমে চিত্রনাট্য দেখতে চাই আমি।’ রানুকে নিয়ে সিনেমা তৈরির নেপথ্যের পরিকল্পনায় ‘ক্যাকটাস’-এর সিধুর বিরাট ভূমিকা রয়েছে। পরিচালক জানিয়েছেন তিনিই ছবির সংগীত পরিচালনা করবেন। প্রসঙ্গত, এই হৃষীকেশ মণ্ডল এর আগে ‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবি করেছিলেন। এখন তাঁর ‘নকশী কাঁথার খোঁজে’-র কাজ শেষ পর্যায়ে।

হৃষীকেশ বলছেন, ‘‘কথাবার্তা হয়েছে ওঁদের সঙ্গে। ‘প্ল্যাটফর্ম সিঙ্গার রানু মণ্ডল’-এর গবেষণা ও স্ক্রিপ্ট চলছে। রানুদি, অতীন্দ্র বা তপনের চরিত্রে যাঁরা করতে পারেন তাঁদের সঙ্গেও কথা বলা শুরু হয়েছে। তবে ফাইনাল নয়। ছবিতে সোশ‌্যাল মিডিয়ারও একটা ভূমিকা থাকবে। মিউজিক করবেন সিধুদা। রানু মণ্ডলের নিজের একাধিক গান থাকবে। এখন কাস্টিং চলছে। সুদীপ্তা চক্রবর্তীর সঙ্গে ইনিশিয়াল কথা হয়েছে। রানুদির সঙ্গে কথা হবে ওঁরা মুম্বই থেকে ফেরার পর। রানাঘাটে যাব আমরা।’ এবার অপেক্ষা যে, সুদীপ্তা স্ক্রিপ্ট দেখার পর কতটা আগ্রহী হন ‘রানু মণ্ডল’-এর চরিত্রে অভিনয়ের জন্য।

[ আরও পড়ুন: বিয়ে করলেন জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা! পাত্র কে জানেন? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং