২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতিতে সানি লিওনে! ব্যাপারটা কী?

Published by: Bishakha Pal |    Posted: March 19, 2019 8:37 pm|    Updated: March 19, 2019 8:37 pm

Actress Sunny Leone to play a politician in her next film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা বা অভিনেত্রীদের রাজনীতিতে আসা নতুন কোনও ঘটনা নয়। শত্রুঘ্ন সিনহা, জয়া বচ্চন, পরেশ রাওয়াল, রাজ বব্বরের মতো অনেকেই সিনেমাজগতের পাশাপাশি রাজনীতির জগতেও পা রেখেছেন। এর মধ্যে কেউ কেউ রুপোলি পর্দাকে সরাসরি বিদায় জানিয়েছেন, কেউ আবার দু’নৌকায় পা দিয়ে চলেছেন অনায়াসেই। এবার নাকি সেই রাজনীতির আঙিনাতেই পা দিতে চলেছেন সানি লিওনে। তবে রিয়েল নয়, রিল লাইফে।

তবে কোনও রাজনীতিবিদের বায়োপিক নয় সিনেমাটি। দক্ষিণী পরিচালক ভাদিভুদাইয়ান জানিয়েছেন এই কথা। ইতিমধ্যেই ‘পোট্টু’ ও ‘সোওকারপেট্টি’ ছবির জন্য তিনি খ্যাতি কুড়িয়েছেন। সানি লিওনে তামিল ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন এই পরিচালকের হাত ধরেই। সানির প্রথম তামিল ছবির নাম ‘বীরামাদেবী’। এটি একটি যোদ্ধার গল্প। পরিচালক ভাদিভুদাইয়ান জানিয়েছেন, এই ছবিটির পর তিনি আবার সানির সঙ্গে ছবি করতে চলেছেন। ছবির নাম এখনও ঠিক হয়নি। কিন্তু ছবিটি হবে একটি পলিটিক্যাল ড্রামা। আর সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সানি লিওনে।

ভোটের আগে মোক্ষম চাল! প্রথম দফার আগেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক ]

তবে শুধু তামিল নয়। মালায়ালাম ছবিতেও অভিনয় করছেন সানি। ছবির নাম ‘রঙ্গিলা’। ছবিটি পরিচালনা করছেন সন্তোষ নায়ার। তবে হিন্দি ছবি আপাতত নেই সানি লিওনের হাতে। শেষ তাঁকে দেখা গিয়েছে, ‘তেরা ইনতেজার’ ছবিতে। তবে সম্প্রতি অন্য একটি কারণে খবরে এসেছেন সানি।একটি স্টিং অপারেশন কোবরা পোস্ট। নাম ‘অপারেশন কারাওকে’। লুকনো ক্যামেরায় পরিষ্কার ধরা পড়ে তারকারা টাকার বিনিময়ে রাজনৈতিক দলের হয়ে প্রচার করতে রাজি হচ্ছেন। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলেও না হয় কথা ছিল। কিন্তু স্টিং অপারেশনে দেখা গিয়েছে যাঁরা রাজনীতির ময়দান মাড়াননি কোনওদিন, তারা স্রেফ টাকার জন্য যে কোনও দলের হয়ে প্রচার করতে রাজি হয়ে যাচ্ছেন। তার মধ্যে অন্যতম ছিলেন সানি লিওনে। তিনি বলেছিলেন, তিনি বিজেপিকে সমর্থন করবেন কারণ মোদিজি তাঁকে প্রবাসী নাগরিকত্ব দেবেন বলে কথা দিয়েছেন। কিন্তু পরে তিনি সেকথা অস্বীকার করেন। বলেন, তিনি কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন না। তাঁর সম্পর্কে ভুল খবর ছড়াচ্ছে। তিনি যা বিশ্বাস করেন, সেটাই বলবেন। টাকা নিয়ে প্রচার চালানোর প্রসঙ্গ কার্যত ঝেড়ে ফেলেন তিনি।

প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে