BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রহস্য-রোমাঞ্চ ও নারী মনের গোপন ইচ্ছের গল্প বলবে ‘ব্ল্যাক উইডো’, ট্রেলারে দুর্দান্ত স্বস্তিকা

Published by: Sulaya Singha |    Posted: November 17, 2020 6:49 pm|    Updated: November 17, 2020 6:58 pm

Actress Swastika Mukherjee, Raima Sen statter Zee5's web series Black Widows' trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণ খুলে জীবনকে উপভোগ করতে কে না চায়। নিজের মতো করে বাঁচার থেকে আনন্দের আর কী আছে! কিন্তু ভাগ্যের ফেরে সকলে সেই সুযোগ পায় না। তবে সুযোগ যদি তৈরি করে নেওয়া যায়, তাহলে? শেষ চুমুক পর্যন্ত জীবনের স্বাদ পেতে ভয়ংকর সিদ্ধান্ত নিল তিন বিবাহিতা। স্বেচ্ছায় বিধবা হল তারা। তারপর? ঠিক এমনই রহস্য, রোমাঞ্চ আর নারী মনের গোপন ইচ্ছের কাহিনি নিয়ে তৈরি ‘ব্ল্যাক উইডো’ (Black Widows)। সোমবারই মুক্তি পেল ওয়েব সিরিজটির ট্রেলার। আর সেখানেই দেখা মিলল স্বস্তিকা মুখোপাধ্যায়-সহ (Swastika Mukherjee) একঝাঁক বাঙালি অভিনেতা-অভিনেত্রীর।

আগামী ১৮ ডিসেম্বর Zee5-এ মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। যেখানে মুখ্য চরিত্রে তিন নারী। মোনা সিং, স্বস্তিকা এবং শর্মিতা শেট্টী। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর শেষ ছবি ‘দিল বেচারা’য় দেখা গিয়েছিল স্বস্তিকাকে। একজন ক্যানসার রোগীর মায়ের ভূমিকায়। এই ওয়েব সিরিজে তাঁর চরিত্র এক্কেবারে আলাদা। একজন অসহায় স্ত্রী থেকে প্রাণ খুলে বাঁচার দুঃসাহসিক পদক্ষেপকে দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। স্বস্তিকা ছাড়াও রাইমা সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীর মতো নামী বাঙালি তারকারা। পরমব্রতকে দেখা যাচ্ছে একজন তদন্তকারীর ভূমিকায়। রাইমা কিংবা সব্যসাচীর চরিত্রটি ট্রেলারে স্পষ্ট করা হয়নি। তবে ঘটনার ঘনঘটায় বেশ টানটান ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারটি। ইতিমধ্যেই দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে।

[আরও পড়ুন: ‘বজরঙ্গি ভাইজান’-এর সেই ছোট্ট মুন্নি এখন কিশোরী! দেখলে চিনতেই পারবেন না]

সিরিজটির কাহিনি খানিকটা এভাবে এগোচ্ছে। স্বাধীনভাবে বাঁচতে তিন মহিলা স্বামীদের থেকে মুক্তির ফন্দি আঁটছে। এরপরই দেখা যায় এক বিস্ফোরণে তিন ব্যক্তিরই মৃত্যু হল। বন্ধন মুক্ত হয়ে নতুন করে বাঁচার কারণ খুঁজে পেল তিন বিধবা। তবে তথাকথিত বিধবার বেশে তাদের একদমই দেখা যায়নি। জীবন সবে মাত্র স্বপ্নের ট্র্যাকে চলতে শুরু করেছে, ঠিক তখনই এন্ট্রি পরমব্রতর। ওই তিন ব্যক্তির মৃত্যুর তদন্ত করছে সে। সন্দেহের তালিকায় তিন স্ত্রী। কীভাবে নিজেদের রক্ষা করবে তারা? মৃত্যুর নেপথ্যে অন্য কারও হাত নেই তো? এমন নানা প্রশ্নে ঘেরা ব্ল্যাক উইডো। তারকাদের দুর্দান্ত অভিনয় আর রহস্যে ভরা ট্রেলারই দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিল বইকী।

[আরও পড়ুন: জীবনটা শেষ করে দিল শ্রাবন্তী! রোশনের নয়া পোস্টে চাঞ্চল্য, কী জবাব অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে