৭ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

জীবনটা শেষ করে দিল শ্রাবন্তী! রোশনের নয়া পোস্টে চাঞ্চল্য, কী জবাব অভিনেত্রীর?

Published by: Sulaya Singha |    Posted: November 17, 2020 5:32 pm|    Updated: November 17, 2020 5:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসেv প্রেমিক। হাতে আংটি। তীব্রতর হয় প্রেমিকার হার্টবিট। এমন দৃশ্য পর্দায় বহুবার দেখা গিয়েছে। সাধারণত এভাবে বিয়ের প্রস্তাবই দেন প্রেমিক। আর আপ্লুত কণ্ঠে প্রেমিকা উত্তর দেন, ‘হ্যা, আমি রাজি।’ কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) স্বামী রোশন সিং নিজের পোস্টে সেই রোম্যান্টিক দৃশ্যকে রীতিমতো ‘ধ্বংসাত্মক’ করে তুললেন। কারণটা হয়তো সকলেই আন্দাজ করতে পারছেন।

টলিপাড়ায় কান পাতলেই বেশ কয়েকদিন ধরে শ্রাবন্তী-রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর শোনা যাচ্ছে। তাঁদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। যদিও নিজেরা এ বিষয়ে সরাসরি কিছুই জানাননি। কিন্তু কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় মিস্টার অ্যান্ড মিসেস সিংয়ের দাম্পত্য কলহ। এবার একটি পোস্টে যেন আরও স্পষ্ট হল দু’জনের মধ্যে সম্পর্কের তিক্ততাটা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

[আরও পড়ুন: নিজের ভাইঝিকেই বিয়ে করতে চলেছেন প্রভু দেবা! জোর গুঞ্জন ঘনিষ্ঠ মহলে]

ইনস্টাগ্রামে একটি কার্টুন পোস্ট করেন রোশন। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, “আমার জীবনটা ধ্বংস করে দেবে?” প্রেমিকার উত্তর, “OMG! হ্যাঁ।” ক্যাপশনে যদিও রোশন উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তাঁর এই পোস্টটি করা। কিন্তু বর্তমানে তাঁর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন যা, তাতে এই পোস্টে অন্য বার্তাই যেন খুঁজে পাচ্ছেন অনেকে। একজন তো লিখেই দিয়েছেন, “চিন্তা কোরো নো, সব ঠিক হয়ে যাবে।” অনুরাগীদের মনেও প্রশ্ন, তবে কি রোশন বলতে চাইছেন, শ্রাবন্তীই তাঁর জীবনটা শেষ করে দিলেন? জল্পনা আরও উসকে গিয়েছে এরপরই শ্রাবন্তীর করা একটি পোস্টে।

একটি ছবিতে লেখা একটি কোটেশন। “একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।” রোশনের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করলেন অভিনেত্রী? সম্পর্কে ভাঙনের জন্য রোশন তাঁকে দায়ী করলেই যে তিনি ভেঙে পড়বেন না, সে কথাই স্পষ্ট করে দিতে চাইলেন? দু’জনই স্পিকটি নট থাকলেও এই সব পোস্টই যে নিঃশব্দে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের শেষ অধ্যায় লিখতে শুরু করে দিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti singh (@srabanti.smile)

[আরও পড়ুন: ‘ছেলে ভারতের সফল গায়ক হোক, একেবারেই চাই না,’ সোনু নিগমের মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement