BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘দিদির দূত’ হয়ে জনগণের দরবারে নুসরত-মিমি, কী বললেন তাঁরা?

Published by: Paromita Kamila |    Posted: February 16, 2021 5:32 pm|    Updated: February 16, 2021 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচন যত এগিয়ে আসছে ততই জনসংযোগে জোর দিচ্ছে শাসকদল থেকে বিরোধীপক্ষ। একে অপরকে টেক্কা দিতে নিয়ে আসা হচ্ছে নতুন নতুন পরিকল্পনা। ফলে ভোটযুদ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ সব পক্ষই। এমতাবস্থায়, শুধু পাড়ায় পাড়ায় ঘুরে বা রোড শো করে নয়, সাধারণ মানুষের ঘরে পৌঁছে যেতে হাতিয়ার এখন ডিজিটাল মাধ্যমও। তাই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আরও দ্রুত পৌঁছে যেতে ‘দিদিকে বলো’র সাফল্যের পর এবার ‘দিদির দূত’ (Didir Doot) নামের অ্যাপ প্রকাশ্যে এনেছে তৃণমূল। নিজেদের টুইটার হ্যান্ডেলে এবার সেই অ্যাপের প্রচার শুরু করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মঙ্গলবার নিজের সোশ্যাল পেজে সাংসদ নুসরত একটি ভিডিও পোস্ট করেন। অন্যদিকে, মিমি চক্রবর্তী একটি পোস্ট শেয়ার করেন। যেখানে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছে সব রকম সমস্যার কথা তুলে ধরার জন্য ‘দিদির দূত’ অ্যাপ ব্যবহারের কথা তুলে ধরেছেন তাঁরা। আরও বলেছেন, লাইভ স্ট্রিমিং বা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনায়াসে সরাসরি জননেত্রীর কাছে পৌঁছনো যাবে। স্বপ্নের বাংলা গড়ে তুলতে দিদির পাশে থাকারও বার্তা দিয়েছেন বসিরহাট ও যাদবপুরের সাংসদ ।

দেখুন ভিডিও-:

Want to stay connected with #Didi? Want to become messengers of #Didi‘s vision for West Bengal?

[আরও পড়ুন: রাহুলের সঙ্গে সম্পর্কে ‘স্পেস’ চান পাওলি, কী এমন হল?]

চলতি মাসের ৪ তারিখ সরকারের পক্ষ থেকে চালু করা হয়েছিল ‘দিদির দূত’ অ্যাপ। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ এই অ্যাপ ডাউনলোড করেছেন। জনসংযোগের উদ্দেশে চালু করা হয়েছে এই অ্যাপ। তৃণমূলের তরফে জানানোর ১০ দিনের মধ্যেই ২ লক্ষের বেশি মানুষ ‘দিদির দূত’ অ্যাপটি  ডাউনলোড করেছেন।

[আরও পড়ুন: টপলেস শরীরে ঝুলছে গণেশের লকেট, রিহানার নয়া ছবি নিয়ে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement