BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

টপলেস শরীরে ঝুলছে গণেশের লকেট, রিহানার নয়া ছবি নিয়ে তুঙ্গে বিতর্ক

Published by: Sulaya Singha |    Posted: February 16, 2021 2:32 pm|    Updated: February 16, 2021 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৃষক আন্দোলনকে (farmer protest) সমর্থন জানিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন পপস্টার রিহানা। এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি টপলেস ছবি নিয়ে তৈরি হল বিতর্ক। কারণ টপলেস রিহানার গলায় ঝুলতে দেখা যাচ্ছে গণেশের একটি পেনডেন্ট।

প্রায় তিন মাস ধরে দিল্লিতে আন্দোলনে শামিল কৃষকরা। কৃষি আইন প্রত্যাহারের জন্য সুর চড়িয়েছেন হরিয়ানা-পাঞ্জাব-সহ দেশের বিভিন্ন প্রান্তের কৃষকরা। তাঁদের পাশে দাঁড়িয়েই টুইট করেছিলেন মার্কিন তারকা। আর তাতেই উত্তেজনা শুরু হয়। ভারতের আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করা নিয়ে অনেকেই রিহানাকে একহাত নিয়েছিলেন। বিদেশিদের মন্তব্যের বিরুদ্ধে দেশবাসীকে একজোট হওয়ার আহ্বান জানিয়েছিলেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar), রোহিত শর্মা, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমাররা। বিদেশি হস্তক্ষেপের বিরুদ্ধে কেন্দ্রের দেওয়া বিবৃতিও শেয়ার করেন অনেকে। আবার কৃষকের সমর্থনে সুর চড়িয়ে রিহানার প্রশংসাও করেন সেলেবদের একাংশ। সেই তরজার পর থেকেই আলোচনায় রিহানা। আর তার রেশ কাটতে না কাটতেই এবার অন্য একটি বিষয় নিয়ে হিন্দুদের একাংশের বিরাগভাজন হলেন তিনি।

[আরও পড়ুন: পরনে লাল শাড়ি, কুন্দনের গয়না, দিয়া মির্জার বিয়ের ছবি মন কেড়েছে নেটিজেনদের]

কী রয়েছে রিহানার (Rihanna) পোস্ট করা ছবিতে? দেখা যাচ্ছে, টপলেস রিহানা বক্ষযুগল ঢেকেছেন নিজের বাঁ-হাত দিয়ে। বুকের নিচে স্পষ্ট তাঁর ট্যাটু। নিচে বেগুনি রঙের শর্টস। তাঁর টপলেস হওয়া নিয়ে কোনও আপত্তি নেই নেটিজেনদের। কিন্তু রিহানার গলার দুটি হারের মধ্যে একটির পেনডেন্ট ভগবান গণেশের। আর এতেই যত বিতর্ক।

অনেকেরই দাবি, এভাবে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন রিহানা। টপলেস হয়েও তাঁকে কেন এই পেনডেন্টটি পরে থাকতে হল? এ প্রশ্নও তুলেছেন। কেউ কেউ আবার কটাক্ষের সুরে বলেছেন, ভারতের কৃষকদের নিয়ে এত চিন্তিত তিনি কিন্তু ভারতীয় সংস্কৃতি, ধর্মকে এত অবহেলা, অসম্মান কেন? যদিও কোনও সমালোচনায় কান দেননি রিহানা। পোস্টটি করে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতেই ব্যস্ত তিনি।

[আরও পড়ুন: বিধানসভা নির্বাচনের আগে রবীন্দ্রসংগীত গেয়ে জনসংযোগ মন্ত্রী গৌতম দেবের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement