BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আড্ডাটাইমসে আসছে সত্যান্বেষী, ব্যোমকেশের সত্যবতীর চরিত্রে এই অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2019 11:46 am|    Updated: November 29, 2019 12:45 pm

Addatimes to introduce Isha Saha as Satyavati of new Byomkesh series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উষসী, সোহিনী বা ঋদ্ধিমা নন, এবার নতুন সত্যবতীর সঙ্গে পরিচিত হবে দর্শক। এবার পর্দায় ব্যোমকেশের সত্যবতীর ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। আড্ডাটাইমসে শুরু হতে চলেছে ব্যোমকেশ বক্সির কাহিনি অবলম্বনে ওয়েব সিরিজ। সেখানে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করবেন গৌরব চট্টোপাধ্যায়। তাঁর বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে ইশা সাহাকে।

বাংলায় গোয়েন্দা কাহিনি নিয়ে আকর্ষণ বরাবরই ছিল। রহস্যের সুলুকসন্ধান মগজাস্ত্র খাটিয়ে কীভাবে করেন গোয়েন্দারা, তা নিয়ে বাঙালি পাঠকের বরাবরই আগ্রহ তুঙ্গে। তাই তো ব্যোমকেশ, ফেলুদা, কিরীটী থেকে শুরু করে ছোটদের ‘পাণ্ডব গোয়েন্দা’ রাজত্ব করেছে বাঙালির হৃদয়ে। তার প্রতিফলন ঘটেছে পর্দাতেও। ‘সোনার কেল্লা’ বা ‘চিড়িয়াখানা’ বানিয়ে সত্যজিৎ রায় যে পথ দেখিয়েছিলেন, সেই রাস্তায় হাঁটছেন এখনকার পরিচালকরাও। তাই ফের পর্দায় আসছে ব্যোমকেশ, ফেলুদা। এমনকী কিরীটী রায়কে নিয়েও তৈরি হয়েছে ছবি। কিন্তু জনপ্রিয়তার নিরিখে এখন সব গোয়েন্দাকে টক্কর দিচ্ছে ব্যোমকেশের কাহিনি। তাই বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও মগজাস্ত্র খাটাতে দেখা যাচ্ছে মাছে-ভাতে বাঙালি এই গোয়েন্দা চরিত্রকে।

isha-saha

[ আরও পড়ুন: পরের বছরই গাঁটছড়া বাঁধছেন পরমব্রত? জল্পনা তুঙ্গে ]

হইচই ওয়েব প্ল্যাটফর্ম বহুদিন আগে থেকেই ব্যোমকেশের কাহিনি দেখাতে শুরু করেছে। ইতিমধ্যেই ‘অর্থ অনর্থম্’, ‘পথের কাঁটা’, ‘মাকড়সার রস’, ‘রক্তের দাগ’, ‘শজারুর কাঁটা’, ‘অগ্নিবাণ’-এর মতো গল্প পর্দায় অনেক গল্প দেখানো হয়েছে। এবার হইচইয়ের সঙ্গে পাল্লা দিতে তৈরি আড্ডাটাইমসও। এই ওয়েব প্ল্যাটফর্মেও দেখানো হবে ব্যোমকেশের কাহিনি। এখানে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করবেন গৌরব চট্টোপাধ্যায়। সত্যবতীর চরিত্রে দেখা যাবে ইশা সাহাকে। কিন্তু কোন গল্প দেখানো হবে, তা নিয়ে এখনও মুখ খোলেনি নির্মাতারা। জানা যায়নি অজিতের চরিত্রে কে অভিনয় করবেন। সিরিজ়টি পরিচালনা করবেন অভিনন্দন দত্ত।

[ আরও পড়ুন: ‘শরীর সায় দিচ্ছে না’, অবসরের কথা ঘোষণা অমিতাভ বচ্চনের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে