BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অমিতাভের পর করোনা আক্রান্ত অভিষেকও, জয়াকে ফোন করে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

Published by: Sandipta Bhanja |    Posted: July 12, 2020 12:05 am|    Updated: July 12, 2020 11:46 am

After Amitabh Abhishek Bachchan too tested COVID positive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভের পর কোভিড রিপোর্ট পজিটিভ এল ছেলে অভিষেক বচ্চনেরও (Abishek Bachchan)। শনিবার সন্ধেবেলাই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন অমিতাভ। পরে টুইট করে নিজেই জানিয়েছেন যে, তিনি করোনা আক্রান্ত। অমিতাভের করোনা ধরা পড়ায় স্বাভাবিকবশতই কোভিড পরীক্ষা করানো হয় ছেলে অভিষেক, পূত্রবধূ ঐশ্বর্যা এবং আরাধ্যাকেও। বাড়ির পরিচারকদেরও কোভিড টেস্ট হয়। এরপরই শনিবার রাতে খবর আসে যে, করোনার উপস্থিতি ধরা পড়েছে অভিষেক বচ্চনের শরীরেও। তবে, ঐশ্বর্যা এবং জয়া-সহ বাকিদের সবার রিপোর্টই আপাতত নেগেটিভ বলে জানা গিয়েছে। জানা গিয়েছে সূত্রের খবরে। 

এদিকে খবর প্রকাশ্যে আসা মাত্রই অমিতাভ-জায়া জয়া বচ্চনকে ফোন করে আপনজনের মতো খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জয়া জানিয়েছেন, “অমিতাভের অবস্থা আপাতত স্থিতিশীল।” দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন মুখ্যমন্ত্রী। বচ্চন পরিবারের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bannerjee) সম্পর্ক যে আগাগোড়াই ভাল, সেকথা সকলেরই জানা। 

মুম্বই প্রশাসনও প্রতিটা মূহূর্তে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে জানিয়েছেন অভিষেক বচ্চন। উল্লেখ্য, অমিতাভ এবং অভিষেকের করোনা ধরা পড়লেও চিকিৎসকরা জানিয়েছেন যে তাঁদের কারওর মধ্যেই কোনওরকম উপসর্গ নেই। দুজনেই সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। প্রসঙ্গত, অমিতাভ টুইট করে নিজেই অনুরোধ করেছেন যে, “বিগত ১০ দিনে যাঁরাই তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন সবরকম সতর্কতা মেনে চলেন। এবং চিকিৎসকের পরামর্শ নেন।” 

আবার অভিনেত্রী রেখা বাংলোর এক নিরাপত্তারক্ষীরও করোনা ধরা পড়েছে আজ। যার জন্যে মুম্বই পুরসভার তরফে গোটা বাংলো সিল করে দেওয়া হয়েছে। এদিকে অমিতাভ-অভিষেকের পর মুম্বইয়ের খ্যাতনামা অভিনেত্রী রাচেল হোয়াইটেরও করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। অভিনেত্রী নিজেই টুইট করেছেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement