১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টলিউডে বড় চমক, ফের বড়পর্দায় জুটি বাঁধছেন প্রসেনজিৎ, জিৎ!

Published by: Akash Misra |    Posted: June 21, 2022 1:58 pm|    Updated: June 21, 2022 1:58 pm

After Aye khuku Aye jeet and prosenjit chatterjee will announce their new movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় আসছে দেব-প্রসেনজিৎ জুটির ছবি ‘কাছের মানুষ’। আর এবার নতুন খবর, খুব শীঘ্রই নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন জিৎ-প্রসেনজিৎ! না, এ খবর একেবারেই গুঞ্জন নয়, বরং নতুন ছবির ইঙ্গিত দিলেন খোদ জিৎই।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘আয় খুকু আয়’। ইতিমধ্যেই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা চোখে পড়েছে। প্রসেনজিতের এই ছবি প্রযোজনা করেছেন জিৎ (Jeet)। এই ছবির প্রচারে সম্প্রতি একটি ফেসবুক লাইভ করেন জিৎ ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। আর সেখানেই নতুন ছবি করার আগ্রহ প্রকাশ করেন এই নায়ক জুটি।

ফেসবুক লাইভে এসে জিৎ বলেন, ‘অনেকগুলো চিত্রনাট্য পড়া হয়েছে। সেগুলোর মধ্যে বেশ কয়েকটা পছন্দও হয়েছে। তবে ঠিক কোন গল্পটা নিয়ে কাজ হবে, তা এখনও নির্বাচন করা হয়নি।’

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের চেয়েও বেশি পারিশ্রমিক রণবীরের, টাকার অঙ্ক জানলে অবাক হবেন! ]

Tollywood Actor Jeet Announce his New movie Called Chengiz

তবে এই প্রথমবার নয়, এর আগেও ছবির পর্দায় একসঙ্গে দেখা গিয়েছে, জিৎ ও প্রসেনজিৎকে। ২০১৮ সালে হরনাথ চক্রবর্তীর ‘বাঘ বন্দি খেলা’য় দেখা গিয়েছিল এই জুটিকে। তারপর বহুযুগ পেরিয়ে ফের একসঙ্গে ছবিতে জুটি বাঁধার প্ল্যান।

এই ফেসবুক লাইভে প্রসেনজিৎ জানিয়েছেন, ‘কবে থেকে এই ছবির কাজ শুরু হবে তা এখনও ঠিক হয়নি। তবে ছবি ফাইনাল হলে অবশ্যই ঘোষণা করা হবে।’

এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ছবি ‘রাবণ’। ছবিটি বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছে। তবে বিশেষ করে প্রশংসিত হয়েছে ছবিতে জিতের রাবণ লুক। প্রশংসিত হয়েছিল ছবিতে ব্যবহার হওয়া ভিএফএক্সও।

অভিনয়ের বাইরে একের পর এক ছবি প্রযোজনা করছেন জিৎ। সুযোগ দিচ্ছেন নতুন পরিচালকদের। যেমন, ‘সুইজারল্যান্ড’ ছবির পর সৌভিক কুণ্ডুকে ফের পরিচালকের দায়িত্ব দিয়ে জিৎ তৈরি করলেন ‘আয় খুকু আয়’।

Interview of Prosenjit Chatterjee on Aye Khuku Aye

জিতের প্রযোজনায় তৈরি ‘আয় খুকু আয়’ ছবিতে নির্মলের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাঁর মেয়ে বুড়ির ভূমিকায় দিতিপ্রিয়া। একসময় স্টেজে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নকল করত নির্মল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে চেহারা ভেঙে গিয়েছে। মাথায় পড়েছে টাক। অনেকেই নির্মলকে ‘টেকো পোসেন’ বলে কটাক্ষ করে। এত কিছু সহ্য করেই মেয়ে বুড়িকে বড় করার স্বপ্ন দেখে নির্মল। কিন্তু বুড়ি স্বপ্ন দেখে নৃত্যশিল্পী হওয়ার। এতেই শুরু হয় বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন। এর মধ্যে আবার মিলেমিশে যায় রাজনৈতিক টানাপোড়েন।

[আরও পড়ুন: শুধু শাহরুখ নন, রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দীপিকাও! অভিনেত্রীকে খুঁজে বের করলেন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে