২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শিব সেনা এখন সোনিয়া সেনা হয়ে আতঙ্ক ছড়াচ্ছে! প্রাণে বেঁচে ফিরলাম, মুম্বই ছেড়েই বিস্ফোরক কঙ্গনা

Published by: Sandipta Bhanja |    Posted: September 14, 2020 3:09 pm|    Updated: September 14, 2020 3:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সকালেই অতি তৎপরতার সঙ্গে মুম্বই ছেড়েলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। পাঁচ দিন আগেই নিজের ভাঙা অফিস দেখতে মানালি থেকে মুম্বইতে উড়ে এসেছিলেন অভিনেত্রী। মহারাষ্ট্র সরকারের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে মুম্বই এলেন, দেখলেন, দেখালেন, লাগাতার বিতর্কের জন্ম দিয়ে ফের মায়ানগরী থেকে বিদায় নিলেন! তাহলে কি মুম্বইতে নিরাপদ নন অভিনেত্রী? উঠছে প্রশ্ন। এবার চণ্ডীগড় পৌঁছেই রণংদেহি মেজাজে ফের বিস্ফোরক মন্তব্য, “মুম্বই আমার কাছে একটা সময়ে মায়ের আঁচলের মতো ছিল, আর আজ নিজের প্রাণ হাতে করে ফিরতে হল ওখান থেকে।”

‘মণিকর্ণিকা’ সিনেমা করে কি কঙ্গনা নিজেকে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ ভাবছেন?- প্রকাশ রাজ

সঞ্জয় রাউতকে কটাক্ষ করে গতকালই বলেছিলেন যে, “শিব সেনার গুন্ডারা আমায় ধর্ষণ করবে, আর সেটা কি বিজেপি চুপ করে দেখবে?” তাহলে কি সেটা থেকেই আরও চরমে পৌঁছল বিতর্ক? অভিনেত্রীর সদ্য টুইটেই তার উল্লেখ মিলল। লিখলেন, “চণ্ডীগড়ে নেমেই আমার আর নিরাপত্তাবাহিনীর প্রয়োজন পড়ছে না। লোকজন খুশিতে আমাকে অভিবাদন জানাতে আসছে। মনে হচ্ছে যেন, এবার বেঁচে গেলাম! একটা সময় ছিল, যখন মুম্বই আমার কাছে মায়ের আঁচলের মতো ছিল, আর আজ নিজের প্রাণ হাতে করে ফিরতে হল ওখান থেকে। শিব সেনা থেকে সোনিয়া সেনাতে পরিণত হয়েই আতঙ্কবাদ ছড়াচ্ছে প্রশাসন।”

[আরও পড়ুন: ‘ভ্যাকসিন বের করো কেউ, নইলে আমার যৌবনটাই মাটি!’, কাতর আরজি করোনা আক্রান্ত মালাইকার]

প্রসঙ্গত, মাঝের কয়েকটা দিন কঙ্গনাকে যে রাজনৈতিক মহল এবং সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ঝড় বয়ে গিয়েছে, তার সাক্ষী থেকেছে গোটা দেশ। শিব সেনার সঙ্গে কঙ্গনার সংঘাত, বিজেপির সমর্থন, স্বরাষ্ট্রমন্ত্রক থেকে প্রাপ্ত Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা থেকে নজিরবিহীনভাবে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তোপ, সবমিলিয়ে ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ বর্তমানেও লাগাতার শিরোনামে। এবার মুম্বই ছেড়েই ফের তোপ দাগলেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী এবং উদ্ধব ঠাকরে প্রশাসনকে। বললেন, “শিব সেনা সোনিয়া সেনা পরিণত হয়ে মুম্বইতে আতঙ্ক ছড়াচ্ছে!”

Kangana-prakash

ওদিকে কঙ্গনার এই রণংদেহি মেজাজকে কটাক্ষ করে দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজের (Prakash Raj) টুইট, “ইতিহাসের প্রেক্ষাপটে ‘মণিকর্ণিকা’ সিনেমা করে কি কঙ্গনা নিজেকে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ ভাবছেন? তাহলে হৃতিক রোশন আকবর, আমির খান মঙ্গল পাণ্ডে, দীপিকা পদ্মাবতী, শাহরুখ সম্রাট অশোক আর বিবেক ওবেরয় মোদিজি…!”

[আরও পড়ুন: ‘মেয়েদের দু’টুকরো করে কাটার ম্যাজিক চলছে!’, রিয়ার সমর্থনে এবার প্রতিবাদ টুইংকেল খান্নার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement