BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে উদ্ধার মাদক, NCB’র সমন জারির পরই নিখোঁজ করিশ্মা!

Published by: Suparna Majumder |    Posted: October 27, 2020 8:46 pm|    Updated: October 27, 2020 9:11 pm

Sushant Singh Rajput Case: After NCB’s summon Deepika Padukone's manager Karishma Prakash 'untraceable'! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর (Durga Puja 2020) রেশ কাটতে না কাটতেই মুম্বইয়ে ফের সক্রিয় হয়ে উঠেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত মামলায় মাদক যোগের তদন্তে ফের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হল দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশকে (Karishma Prakash)। এরই মধ্যে শোনা যাচ্ছে মঙ্গলবার নাকি করিশ্মার বাড়িতে নাকি হানা দিয়েছিলেন NCB আধিকারিকরা। সেখান থেকে মাদক উদ্ধার হয়েছে। ঘটনার পর থেকেই নাকি খোঁজ মিলছে না দীপিকার ম্যানেজারের। 

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর বেশ কিছুদিন পরে ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব নিয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপরই একে পর এক ঘটনা ঘটে চলেছে। রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিক-সহ একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে NCB। তালিকায় করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের প্রাক্তন ক্রিয়েটিভ প্রোডিউসারও রয়েছেন। এরই মধ্যে দীপিকার একটি হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের স্ক্রিনশট প্রকাশ্যে আসে। যেখানে ‘মাল’-এর খোঁজ করেছিলেন অভিনেত্রী। এরপরই দীপিকা-সহ বলিউডের চার অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য NCB অফিসে ডেকে পাঠানো হয়। দীপিকার পাশাপাশি বয়ান রেকর্ড করেন সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। সেই সময়ও করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। শোনা গিয়েছিল, দীপিকা এবং তাঁর ম্যানেজারকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন NCB আধিকারিকরা।

[আরও পড়ুন: দশমীর রাতে পরিস্থিতি আরও খারাপ, এখনও ভেন্টিলেশনে সৌমিত্র চট্টোপাধ্যায়]

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে বয়ান রেকর্ড করিয়েই গোয়ায় পরিচালক শকুন বাত্রার ছবির শুটিংয়ের কাজ পুনরায় শুরু করেন দীপিকা। কিন্তু দিওয়ালির আগেই বোধহয় ফের সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন বলিউডের ‘মস্তানি’। আবারও তাঁর ম্যানেজার করিশ্মাকে ডেকে পাঠানো হয়েছে। মুম্বইয়ের KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী ছিলেন করিশ্মা। মাদক কাণ্ডে সেই সংস্থার নামও উঠেছে। ইতিমধ্যেই সংস্থার CEO মধু মন্টেনাকে জিজ্ঞাসাবাদ করেছেন NCB। উল্লেখ্য, এর মধ্যেই আবার মুম্বইয়ের ভরসোভা থেকে ৯৯ গ্রাম মারিজুয়ানা সমেত হিন্দি টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহানকে গ্রেপ্তার করা হয়েছে। বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন নায়িকা।

[আরও পড়ুন: ৯৯ গ্রাম মারিজুয়ানা সমেত গ্রেপ্তার জনপ্রিয় অভিনেত্রীর বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement