BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৯৯ গ্রাম মারিজুয়ানা সমেত গ্রেপ্তার জনপ্রিয় অভিনেত্রীর বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ

Published by: Suparna Majumder |    Posted: October 27, 2020 1:56 pm|    Updated: October 27, 2020 4:25 pm

Bengali news of Preetika Chauhan: Hindi TV actress arrested by NCB with 99 grams of marijuana| Sangbad PratidinBengali news of Preetika Chauhan: Hindi TV actress arrested by NCB with 99 grams of marijuana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মুম্বইয়ের বিনোদন জগতে মাদক যোগ। ৯৯ গ্রাম মারিজুয়ানা সমেত গ্রেপ্তার হিন্দি টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহানের (Preetika Chauhan) বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ। ‘সাবধান ইন্ডিয়া’র মতো সমাজ সচেতনকামূলক ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন প্রীতিকা। তাঁকে হাতেনাতে পাকড়াও করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর NCB। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তাঁর ভাই সৌভিক-সহ (Showik) একাধিক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ২৮ দিন পর মাদক কাণ্ডে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছিলেন রিয়া। তাঁর ভাই সৌভিক এখনও বিচারবিভাগীয় হেফাজতে। ৩ নভেম্বর ফের আদালতে তোলা হবে সৌভিককে। ইতিমধ্যেই মাদক যোগ খতিয়ে দেখতে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shardha Kapoor) এবং রকুলপ্রীত সিংয়ের (Rakul Preet Singh) মতো বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

[আরও পড়ুন: রাজনীতিতে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগকারী পায়েল ঘোষ, আতাওয়ালের দলে যোগ]

উৎসবের মরশুমে আরবসাগরের তীরে কড়া নজর রাখছে NCB। জানা গিয়েছে, সংস্থার কাছে আগে থেকেই মাদক পাচারের খবর ছিল। সেই অনুযায়ী মুম্বইয়ের ভারসোভা এলাকায় সাদা পোশাকে NCB অফিসাররা পাহারা দিচ্ছিলেন। সূত্রের খবর, সময়মতো মাদক নিতে এসেছিলেন প্রীতিকা। সেই সময়ই হাতেনাতে ধরা হয় তাঁকে। যার কাছ থেকে তিনি মারিজুয়ানা নিচ্ছিলেন। তাকেও গ্রেপ্তার করা হয়েছে। আপাতত NCB-র হেফাজতেই রয়েছেন অভিনেত্রী। জিজ্ঞাসাবাদের পর তাঁকে আদালতে তোলা হয়। বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। হিমাচল প্রদেশের মেয়ে প্রীতিকা। মুম্বইয়ে এসেছিলেন গ্ল্যামার জগতে পরিচিতি গড়ে তুলতে। ‘সাবধান ইন্ডিয়া’র পাশাপাশি ‘সংকটমোচন মহাবলী হনুমান’, ‘দেবো কে দেব মহেদেব’, ‘জগ জননী মা বৈষ্ণোদেবী’র মতো ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। কীভাবে তিনি এই মাদক চক্রের সঙ্গে জড়িয়ে পড়লেন? তা জানার চেষ্টা করছেন NCB  আধিকারিকরা।

[আরও পড়ুন: দশমীর রাতে পরিস্থিতি আরও খারাপ, সৌমিত্র চট্টোপাধ্যায়ের জ্ঞান প্রায় নেই বললেই চলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে