২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিমানী মুরলী! শ্রীলঙ্কার ক্রিকেট তারকার অনুরোধে তাঁর বায়োপিক ছাড়লেন বিজয় সেতুপতি

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 5:55 pm|    Updated: October 19, 2020 5:55 pm

Bangla News of Muttiah Muralitharan biopic: After severe backlash Vijay Sethupathi leaves ‘800’ project| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটা করে অফিশিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছিল। তারপরও শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার মুথাইয়া মুরলীধরনের (Muttiah Muralitharan) বায়োপিকের প্রজেক্ট থেকে বেরিয়ে আসতে বাধ্য হলেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি (Vijay Sethupati)। মুরলীধরনের অনুরোধেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জানিয়েছেন টুইটারে (Twitter)।

১৩ অক্টোবর মুরলীধরনের বায়োপিক ‘৮০০’ (800 movie) মোশন পোস্টার প্রকাশ্যে আসে। চলতি বছরের শেষেই ছবিটি রিলিজ করার পরিকল্পনা ছিল প্রযোজকদের। কিন্তু করোনা (CoronaVirus) পরিস্থিতির কারণে শুটিং দেরিতে শুরু হয়। তামিল ভাষাতেই ছবিটি তৈরি করা হবে বলে জানা গিয়েছিল। ছবিটি সারা দেশের একাধিক ভাষায় ডাব করার পরিকল্পনা ছিল পরিচালক শ্রীপতির। কিন্তু মোশন পোস্টার প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল পড়ে যায়। ট্রেন্ডিং হয় ‘শেম অন বিজয় সেতুপতি’ (#ShameOnVijaySethupati) হ্যাশট্যাগ। শ্রীলঙ্কায় সংখ্যালঘু তামিল হত্যার সপক্ষে নাকি মন্তব্য করেছিলেন মুরলীধরন। সেই প্রেক্ষিতেই তাঁর বায়োপিক বয়কটের ডাক দেওয়া হয়। পাশাপাশি তামিল তারকা বিজয়কেও কাঠগড়ায় দাঁড় করানো হয়।

[আরও পড়ুন: চারটি ভিন্ন গল্পকে এক সুতোয় বাঁধলেন পরিচালক অনুরাগ বসু, প্রকাশ্যে ‘লুডো’র ট্রেলার]

সোমবার মুরলীধরনের লেখা একটি চিঠি শেয়ার করেছেন বিজয় সেতুপতি। চিঠিতে মুরলী জানিয়েছেন, মানুষ তাঁকে ভুল বুঝেছে। আর তাঁর খেসারত বিজয়কে দিতে হচ্ছে। যেটা তিনি একেবারেই চান না। সেই কারণেই তামিল তারকাকে ছবি ছাড়ার অনুরোধ জানিয়েছেন। টুইটের ক্যাপশনে, তামিল ভাষায় বিজয় শুধু লেখেন “ধন্যবাদ এবং বিদায়”। বিজয়ের সিদ্ধান্তে সিনেমার ভবিষ্যত অনিশ্চিত হয়ে গেল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: লোনাভলা থেকে নিষিদ্ধ মাদক-সমেত গ্রেপ্তার অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে