BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পুতুলের পর এবার তৈমুরের আদলে বিস্কুট!

Published by: Sandipta Bhanja |    Posted: March 26, 2019 7:59 pm|    Updated: March 26, 2019 7:59 pm

After Taimur doll, now Saif-Karina's son inspired cookies.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবাব পুত্তুর তৈমুর জন্মেই সেলেব তালিকায় নাম লিখিয়ে ফেলেছে। বয়স মাত্র দুই। আর তাতেই এই পুঁচকের ভক্ত-সংখ্যা অনায়াসে টেক্কা দেবে বলিপাড়ার যে কোনও হেভিওয়েট স্টারকে। লক্ষ টাকার ওই হাসি এবং দুষ্টু-মিষ্টি কাণ্ড-কারখানাতে বাজিমাত করেছে আদরের ‘টিম’। থুড়ি তৈমুর। মা করিনা আর বাবা সইফকে নিয়ে ভক্তদের মধ্যে যত না জল্পনা-কল্পনা, তার থেকেও বেশি কৌতূহল তৈমুরের ন্যানির মাস মাইনে নিয়ে। সারাদিন এই স্টারকিড কী খেয়েছে, স্কুলের স্পোর্টস ডে’তে ক’টা মেডেল পেল, দিদি সারা আলি খানের সঙ্গে তার সম্পর্ক কেমন- এসব কিছুর উপরই পাপারাজ্জিদের লেন্সের ফোকাস সর্বক্ষণ। সারাদিন চর্চার মধ্যে রয়েছে পতৌদি বংশের সইফ এবং করিনার একমাত্র পুত্র তৈমুর আলি খান।

[আরও পড়ুন: সেলুলয়েডে তিরাশির বিশ্বজয়ের গল্প, ছবিতে বিশেষ ভূমিকায় কপিল তনয়া]

মাসখানেক আগেই তৈমুরের আদলে তৈরি হওয়া পুতুল নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। আর এবার তো তৈমুরকে নিয়ে উন্মাদনা পৌঁছাল এক অন্য মাত্রায়। কারণ? পুতুলের পর এবার নবাব পুত্রের আদলে তৈরি হচ্ছে কুকিজ। জানা গিয়েছে, সম্প্রতি মুম্বইয়ের এক স্থানীয় বেকারিতে নাকি তৈমুরের ছবি দেওয়া কাস্টমাইজড কুকিজ তৈরি হয়েছে। তৈমুরের নানা মুডের অভিব্যক্তির ছবি ছাপার আকারে রয়েছে একেকটা বিস্কুটের উপর। দিন কয়েক আগে মুম্বইয়ে অনুষ্ঠিত হওয়া ব্লগারদের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের পরিবেশন করা হয় ‘তৈমুর কুকিজ’। শুধু তাই নয়, আরেক অনুষ্ঠানের রাতে অতিথিদের রিটার্ন গিফট হিসেবে দেওয়া হয় সেই স্পেশাল কুকিজ।

[আরও পড়ুন: কংগ্রেসের টিকিটে ভোটে লড়ছেন উর্মিলা! জোর জল্পনা মুম্বইয়ে]

গতবছর নভেম্বরে কেরলের একটি খেলনার দোকানে দেখা মিলেছিল ‘তৈমুরের ডল’-এর। দক্ষিণী পরিচালক অশ্বিনী ইয়াদুরি তার একটি ছবি টুইট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি দেখার পরই ঝড় ওঠে নেটদুনিয়ায়। কেউ কেউ তো আবার সেই দোকানে গিয়ে তৈমুরের পুতুলের ছবিও তুলে এনেছিল। পুতুল এখন অতীত। এবার খুদে সেলেবের ভক্তরা মেতেছে তার আদলে তৈরি বিস্কুট নিয়ে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে