১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিপিআরে সাড়া দিলেন ঐন্দ্রিলা, সুস্থ হয়ে ফিরুক অভিনেত্রী, প্রার্থনা ঋতুপর্ণা-ঊষসীর

Published by: Suparna Majumder |    Posted: November 16, 2022 4:57 pm|    Updated: November 16, 2022 9:41 pm

Aindrila responded to CPR, Rituparna Sengupta and Ushasie Chakraborty are praying for your speedy recovery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিপিআরে সাড়া দিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। হাল ছাড়েননি  চিকিৎসকরাও। আশা হারাচ্ছেন না কেউই। লড়ছেন ঐন্দ্রিলাও। বুধবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। পরিস্থিতির অবনতি হচ্ছে দেখে সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয় তাঁকে। আর তাতে  সাড়াও দিয়েছেন ঐন্দ্রিলা। ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হল। অক্সিজেন স্যাচুরেশন কমছে রাতে। চিকিৎসকরা বাধ্য হয়েই মাত্রা বাড়ালেন। রক্তে অক্সিজেন কমছে। দূষিত জিনিস জমছে রক্তে।তবে সংকট কাটেনি বলেই হাসপাতাল সূত্রে খবর।  এখনও ভেন্টিলেশনে অভিনেত্রী। রয়েছে আচ্ছন্নভাব। ঐন্দ্রিলা সুস্থ হয়ে ফিরে আসুক, এই প্রার্থনা করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ঊষসী চক্রবর্তীরা।

Aindrila-1

পয়লা নভেম্বর থেকে ঐন্দ্রিলার লড়াই চলছে। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন ক্যানসারজয়ী অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে হাওড়ার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। পরিস্থিতির গুরুত্ব বুঝে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তারপর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। শুরু থেকেই হাসপাতালে রয়েছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। “নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।” ৪ নভেম্বর ফেসবুকে একথাই লিখেছিলেন তিনি।  কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।  

Actor Sabyasachi Chowdhury post on Aindrila's Health Update

১৪ নভেম্বর ফেসবুকে সব্যসাচী আরও লেখেন, “কোনওদিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।” সব্যসাচীর এই পোস্টেই উৎকণ্ঠা বাড়ে। অনুরাগীদের পাশাপাশি বাংলা সিনেমা ও সিরিয়ালের শ্রীলেখা মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীর মতো তারকাদেরও একটাই প্রার্থনা, জীবনের এই লড়াইয়ে ফের জিতে যাক অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘ত্রিনয়নী’র পর আবারও ছোটপর্দায় একসঙ্গে গৌরব-শ্রুতি, দেখুন ‘রাঙাবউ’ সিরিয়ালের ঝলক]

বুধবার ঐন্দ্রিলার ছবি শেয়ার করে ঋতুপর্ণা সেনগুপ্ত লেখেন, “আমরা সবাই প্রার্থনা করছি যাতে তুমি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসো। খুব শিগগিরিই তুমি সুস্থ ও সবল হয়ে উঠবে। অনেক ভালবাসা আর আদর পাঠালাম।”

ঐন্দ্রিলা ও সব্যসাচীর সঙ্গে ছবি পোস্ট করে ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) লেখেন, “ঐন্দ্রিলার সাথে আমার সেবারই প্রথম দেখা হয়েছিল। ও একটা অ্যাওয়ার্ড পেয়েছিল। প্রত্যাবর্তন অ্যাওয়ার্ড। পরে আর একবার দেখা আর একটা অ্যাওয়ার্ড ফাংশনে। কিন্তু সব্যসাচীর সাথে আমার বন্ধুত্ব অনেক দিনের। দাসানিতে ‘শ্রীময়ী’ চলার সময় ওর সিরিয়ালও চলত দাসানিতে। সেই সুবাদে মাঝে মাঝে দেখা হত, কথা হত। বেশিরভাগ কথাই হত ঐন্দ্রিলাকে নিয়ে। বেশিরভাগটা ভুল বললাম। প্রায় সব কথাই হত ওকে নিয়েই। ওর স্বাস্থ্য, ওর রিকভারি, ওর চিকিৎসা সব নিয়েই। এবার ভরতি হওয়ার পর থেকে নিয়মিত খবর নিয়েছি সব্যসাচীর থেকে। কিন্তু লাস্ট পোস্টটার পরে আর যোগাযোগ হয়নি। পাশে আছি কথাটা খুব বোকা বোকা। পাশে থেকে কীই বা করতে পারি। ফিরে আয় ঐন্দ্রিলা আরও অনেক অনেক অ্যাওয়ার্ড তোর জন্য অপেক্ষায়।”

Ushasie FB Post

এর মধ্যেই আবার ‘দাদাগিরি’র একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিজের কঠিন লড়াইয়ের কাহিনি জানিয়েছিলেন ঐন্দ্রিলা। জবাবে সৌরভ বলেছিলেন, “এখানে যাঁরা রয়েছে সবার আয়ু যেন তোমার বয়সের সঙ্গে যোগ হয়ে যায়।” পুরনো সেই ভিডিও শেয়ার করেও অনেকে ঐন্দ্রিলার আরোগ্য কামনা করেছেন। 

[আরও পড়ুন: চারের দশকের স্মৃতি ফেরাল ‘কালা’র ট্রেলার, স্বস্তিকা-তৃপ্তির পাশে উজ্জ্বল ইরফানপুত্র বাবিল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে