১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চারের দশকের স্মৃতি ফেরাল ‘কলা’র ট্রেলার, স্বস্তিকা-তৃপ্তির পাশে উজ্জ্বল ইরফানপুত্র বাবিল

Published by: Suparna Majumder |    Posted: November 16, 2022 11:00 am|    Updated: December 5, 2022 12:02 pm

Here is the trailer of the psychological drama Qala | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারের দশকের গ্ল্যামার জগতে ফিরিয়ে গেল অন্বিতা দত্ত পরিচালিক ছবি ‘কলা’ (Qala Movie)। তাতেই আবার মিলল সাইকোলজিক্যাল থ্রিলারের আভাস। ছবির ট্রেলারে স্বস্তিকা মুখোপাধ্যায়, তৃপ্তি ডিমরির পাশাপাশি নজর কাড়লেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। 

Qala-1

ট্রেলারের শুরুতেই স্পটলাইট পড়ে তৃপ্তি ডিমরির (Tripti Dimri) চরিত্র মঞ্জুশ্রীর উপর। তাকে প্রশ্ন করা হয়, “তুমি কি গান পছন্দ করো?” উত্তরে মঞ্জুশ্রী বলে, “না আমি ঘেন্না করি!” এই সংলাপের পরই কাহিনির কিছুটা আভাস মেলে। সেই আভাস অনুযায়ী, চারের দশকের জনপ্রিয় গায়িকা তৃপ্তির চরিত্র। কিন্তু সমস্ত কিছু পালটে যায় জগনের (বাবিল খান) আগমনে। জগনের প্রতিভা তার খ্যাতি ছিনিয়ে নেবে না তো? এই ভয় হতে থাকে মঞ্জুশ্রী। 

Qala-2

[আরও পড়ুন: অস্কারে মনোনীত হয়েও নিজের দেশ পাকিস্তানে নিষিদ্ধ ‘জয়ল্যান্ড’, কেন ছবি নিয়ে এত বিতর্ক?]

ছবিতে তৃপ্তির চরিত্র মঞ্জুশ্রীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তাঁর চরিত্রের নাম উর্মিলা। মেয়ের গানের সুখ্যাতি অনুরাগীরা করলেও উর্মিলাকে তা করতে দেখা যায় না। বরং জগনের প্রশংসা শোনা যায় তার সংলাপে। কিন্তু কেন? প্রশ্নের উত্তর জানা যাবে আগামী ১ ডিসেম্বর। সেদিনই স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে ছবিটি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

‘কলা’র মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন ইরফান খানের (Irrfan Khan) ছেলে বাবিল। ২০২০ সালের ২৯ এপ্রিল প্রয়াত হন ইরফান। তার দু’বছর পর মুক্তি পাচ্ছে বাবিলের ছবির ট্রেলার। ট্রেলারে খুব বেশি সংলাপ নেই তাঁর। তবে সামান্য উপস্থিতিতেই বাবিলের প্রতিভার আভাস মিলেছে। স্বস্তিকা, তৃপ্তি ও বাবিল ছাড়াও ছবিতে নজর কেড়েছেন অমিত সিয়াল, বরুণ গ্রোভার, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

[আরও পড়ুন: আর্থিক কেলেঙ্কারি মামলায় জ্যাকলিনের জামিন, কত টাকার বিনিময়ে স্বস্তি অভিনেত্রীর?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে