BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মেয়ের মৃত্যুর এক সপ্তাহ পর আবেগঘন পোস্ট ঐন্দ্রিলার মায়ের, লিখলেন সব্যসাচীর কথাও

Published by: Suparna Majumder |    Posted: November 27, 2022 8:13 pm|    Updated: November 27, 2022 8:13 pm

Aindrila Sharma's mother wrote emotional words for Sabyasachi Chowdhury | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা একটা সপ্তাহ কেটে গেল। ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর পর কেমন আছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)? সে খবর এখনও অজানা। তবে এতদিন পর সব্যসাচীর কথা লিখেছেন ঐন্দ্রিলার মা। দিয়েছেন আবেগঘন বার্তা।

Aindrila Family

দু’বার ক্যানসারকে হারিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ব্রেন স্ট্রোকের ধাক্কা সামলাতে পারেননি। টানা ২০ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছিলেন অভিনেত্রী। কিন্তু শেষরক্ষা হয়নি। ২০ নভেম্বর প্রয়াত হন বাংলা টেলিভিশনের তারকা। ঐন্দ্রিলার মৃত্যুর আগেই সোশ্যাল মিডিয়া থেকে অভিনেত্রী সংক্রান্ত সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন সব্যসাচী। মাঝে সব্যসাচীর অসুস্থতার খবর রটেছিল। ফেসবুক পোস্টে না নস্যাৎ করেন অভিনেতা সৌরভ দাস। 

[আরও পড়ুন: সিদ্ধার্থকেই বিয়ে করতে চলেছেন কিয়ারা? অভিনেত্রীর ভিডিও কৌতূহল বাড়াল অনুরাগীদের]

“সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ফেক নিউজ ছড়াচ্ছে তারা অসুস্থ, বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। কোনও পোর্টাল থেকে যদি ভুয়ো খবর করা হয় তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। দয়া করে পরিবারটিকে একটু শান্তিতে থাকতে দিন,” গত শুক্রবার ফেসবুকে লিখেছিলেন সৌরভ।

Saurav-Das-Post

রবিবার সব্যসাচীর কথা নিজের পোস্টে উল্লেখ করেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। ঐন্দ্রিলা ও সব্যসাচীর সিরিয়ালের ছবি দিয়ে তৈরি একটি রিল ভিডিও শেয়ার করেন তিনি। যাতে দেব, কোয়েল অভিনীত ‘রংবাজ’ সিনেমার ‘কী করে তোকে বলব…’ গানটি ব্যবহার করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে শিখা শর্মা লেখেন, “আমার সব্যর ঐন্দ্রিলা।”

Shikha Sharma Post

ছোট্ট এই কথাতেই যেন নিজের যাবতীয় আবেগ প্রকাশ করেছেন শিখা শর্মা। গত কয়েকদিনে ঐন্দ্রিলার নানা ভিডিও তিনি শেয়ার করেছেন। তার বেশিরভাগেই রয়েছেন সব্যসাচী। কারণ ঐন্দ্রিলার ছায়াসঙ্গী ছিলেন তিনি। শেষমুহূর্ত পর্যন্ত অভিনেত্রীর পাশাপাশি তিনিও তীব্র লড়াই করে গিয়েছেন। তাই তো দু’জনেই অপরাজেয়।

[আরও পড়ুন: উরফিকে নিয়ে ‘অশালীন’ মন্তব্য চেতন ভগতের, ‘বিকৃত মানসিকতা’র ব্যক্তি, কটাক্ষ অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে