BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সিদ্ধার্থকেই বিয়ে করতে চলেছেন কিয়ারা? অভিনেত্রীর ভিডিও কৌতূহল বাড়াল অনুরাগীদের

Published by: Suparna Majumder |    Posted: November 27, 2022 5:39 pm|    Updated: November 27, 2022 5:39 pm

Kiara Advani teases new announcement, netizens predicts her and Sidharth Malhotra's wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গোপন কথাটি’ আর মনের মধ্যে লুকিয়ে রাখতে পারছেন না কিয়ারা আডবাণী (Kiara Advani)। এবার সবাইকে জানিয়েই দেবেন। এই সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি নিজের ও সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) বিয়ে সম্পর্কিত ঘোষণার আভাস দিলেন অভিনেত্রী?

Sidharth Malhotra and Kiara Advani to get married on this date | Sangbad Pratidin

রবিবার নিজের একটি ভিডিও পোস্ট করেন কিয়ারা। ভিডিওয় লাজুক মুখে হাসি নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, “আর কথাটা গোপন রাখতে পারছি না! খুব শিগগিরিই ঘোষণাটা করে দেব… সঙ্গে থাকুন…২ ডিসেম্বর।” কিয়ারার এই পোস্টেই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। ভিডিওর কমেন্টবক্সে একের পর এক প্রতিক্রিয়া আসতে থাকে। তাতে কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে নিয়ে নানা মন্তব্য করা হয়।

[আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের রাধারানি, পাত্র কে জানেন?]

কিয়ারার পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন লিখেছেন, “আপনার ও সিদ্ধার্থের বিয়ে তো… সে তো গোটা দেশই জেনে গিয়েছে, অন্য কোনও খবর দেবেন প্লিজ।” একজন আবার প্রশ্ন করে লিখেছেন, “প্রি-ওয়েডিং শুট নাকি?” অভিনেত্রী বিয়ের ঘোষণা করবেন কিনা, সেই প্রশ্নের উত্তরও জানতে চাওয়া হয়েছে। অভিনেত্রীর বাগদান পর্ব হয়তো সেরে ফেলবেন, এমন অনুমানও করেছেন অনেকে।

Kiara-Post-Reaction

Kiara-Post-Reaction-1

বি-টাউনে জোর গুঞ্জন, আগামী বছরই বিয়ে সারতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূত্রের খবরকে সত্যি মানলে, ২০২৩ সালের এপ্রিল মাসে বিয়ে সারার পরিকল্পনা রয়েছে সিদ্ধার্থ ও কিয়ারার। আর দিল্লিতেই হবে বিয়ের অনুষ্ঠান। শোনা গিয়েছে, প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তারকা যুগল। তারপর ককটেল পার্টি হবে। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে খুব বেশি মানুষের নিমন্ত্রণ থাকবে না। এমনকী, বলিউডের তারকাদেরও নাকি নিমন্ত্রণ করা হবে না। সে যাই হোক, কিয়ারার সিক্রেট ফাঁস করে দিয়েছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। টুইটারে তিনি জানান, নতুন সিনেমার ঘোষণা করতে চলেছেন অভিনেত্রী। যা কিনা একটি লাভ স্টোরি।

Taran-Adarsh-Tweet

[আরও পড়ুন: ‘থ্রি ইডিয়টসে’র গল্পে টলিউডি ছোঁয়া, জমল না ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে