BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

উরফিকে নিয়ে ‘অশালীন’ মন্তব্য চেতন ভগতের, ‘বিকৃত মানসিকতা’র ব্যক্তি, কটাক্ষ অভিনেত্রীর

Published by: Sayani Sen |    Posted: November 27, 2022 3:24 pm|    Updated: November 27, 2022 5:19 pm

Urfi Javed slams Chetan Bhagat । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও কাচের গ্লাস। আবার কখনও বস্তা। কিংবা হাত। অনাবৃত ঊর্ধ্বাঙ্গে নানা ভঙ্গিমায় স্তন ঢাকা দিয়ে ছবি পোস্টই যেন উরফি জাভেদের রোজনামচা। তা নিয়ে নেটদুনিয়ায় কম আলোচনা হয় না। পোশাক নিয়ে উরফিকে খোঁচা দেন লেখক চেতন ভগত। তাঁকে পালটা জবাব দিলেন উরফি জাভেদ।  

সম্প্রতি একটি অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ নিয়ে মন্তব্য করতে গিয়ে উরফি জাভেদকে নিশানা করে বসেন  চেতন ভগত (Chetan Bhagat)। লেখক বলেন, “এখনকার যুবসমাজ শুধু ছবিতে লাইক দিতে জানেন। তাই উরফির ছবিতে লাইকের বন্যা। সীমান্তে দাঁড়িয়ে জওয়ানরা যখন দেশরক্ষা করছেন তখন একদল যুবক কম্বলের তলায় শুয়ে উরফির ছবি দেখছেন।” পালটা দিতে ছাড়েননি উরফি। তিনি পালটা লেখকের রুচি নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, “চেতন ভগতের মতো  লেখক সবসময় মেয়েদের দোষ খুঁজছে। একজন নারীকে তাঁর পোশাক দিয়ে বিচার করেন। তুমি বিকৃতমনস্ক বলে মেয়েটির দোষ রয়েছে তা নয়। উনি অযথা আমার নাম ব্যবহার করেছেন। এটা সত্যি দুর্ভাগ্যজনক।”

চেতন ভগতের সঙ্গে বাক তরজার মাঝেও পোশাকের জন্য ফের আলোচনার শীর্ষে উরফি। সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, গাড়ি থেকে নামছেন উরফি (Urfi Javed)। ঊর্ধ্বাঙ্গ ঢাকা স্বচ্ছ পোশাকে। দু’টি স্তন ঢাকা দিয়েছে দু’টি হাত। না, তাঁর নিজের হাত নয়। হাত দু’টি শুধুমাত্র স্টিকার। তা রুপোলি বর্ণের। ওই হাতের দু’টি আঙুল দিয়ে ধরে রয়েছে মেরুন রংয়ের বল। সেগুলি দিয়ে ঢাকা স্তনবৃন্ত। বলের সঙ্গে মানানসই হাত দু’টির নেলপলিশ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: রিচার গালওয়ান মন্তব্যের নিন্দায় অক্ষয়-অনুপম, অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে পালটা প্রকাশের]

এই ভিডিও যেন বিদ্যুতের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের বিরাট অংশই উরফির সমালোচনায় সরব। এভাবে মহিলাদের তিনি অপমান করছেন বলেই দাবি নেটিজেনদের একাংশের। আবার কেউ কেউ বলছেন, “যেমন কুকুরের পেটে ঘি সহ্য হয় না, তেমনই উরফির জামাকাপড় সহ্য হচ্ছে না।” অনেকে আবার উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ভাবনাও করছেন। কেউ কেউ তাঁকে ভারতছাড়া করারও ডাক দিয়েছেন।

Urfi

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই। নিজের জনপ্রিয়তা বজায় রাখতে প্রতিদিনই উরফি এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ তাঁকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। ইনস্টাগ্রামে ৩৭ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। নিন্দুকদের সংখ্যাও নেহাত কম নয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন।

[আরও পড়ুন: গোয়া ফিল্ম ফেস্টিভ্যাল মাতাল ‘টনিক’, স্যুট-বুট পরে হাজির অভিনেতা-প্রযোজক দেব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে