BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গোয়া ফিল্ম ফেস্টিভ্যাল মাতাল ‘টনিক’, স্যুট-বুট পরে হাজির অভিনেতা-প্রযোজক দেব

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2022 7:44 pm|    Updated: November 26, 2022 8:14 pm

Dev and Avijit Sen at 53rd IIFI for Tonic screening | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্ল্যাক অ্যান্ড বোল্ড! এমনই মেজাজে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (IFFI 2022) হাজির হয়েছিলেন দেব (Dev)। শুধু অভিনেতা হিসেবে নয়, প্রযোজক হিসেবেও। কারণ ‘টনিক’ (Tonic)। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হল বাংলার ছবি।  সেই কারণেই প্রযোজক-অভিনেতা হিসেবে সেখানে হাজির ছিলেন দেব। সঙ্গে ছিলেন ছবির পরিচালক অভিজিৎ সেন (Avijit Sen)। 

Dev-Avijit

২০২১ সালের ২৪ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায় প্রণব কুমার গুহ ও বেঙ্গল টকিজ প্রযোজিত টনিক (Tonic)। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সও ছবির প্রযোজনায় অংশীদার। ‘শীত-গ্রীষ্ম-বর্ষা, টনিকই ভরসা’, এই সংলাপেই বড়দিনের বক্স অফিস মাতায় অভিজিৎ সেন পরিচালিত ছবিটি। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের যুগলবন্দি বেশ পছন্দ হয় দর্শকদের। বক্স অফিসেও ভাল ব্যবসা করে ‘টনিক’। সেই ছবিই এবার গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র (53rd IIFI) উৎসবের দর্শকরা দেখলেন।

[আরও পড়ুন: সাইবার প্রতারণার ফাঁদে বাংলা সিরিয়ালের অভিনেতা, খোয়ালেন সারাজীবনের সঞ্চয়!]

শনিবার বেলা সাড়ে বারোটা নাগাদ গোয়ার পানাজি ওরফে পানজিমে মাল্টিপ্লেক্সে সিনেমার স্ক্রিনিং ছিল। স্পেশ্যাল সেই স্ক্রিনিংয়ে স্যুট-বুট পরেই হাজির হয়েছিলেন অভিনেতা-প্রযোজক দেব। পরিচালক অভিজিতের পরনে ছিল জিনস ও পাঞ্জাবি। শোনা গিয়েছে, উপস্থিত দর্শকদের বেশ পছন্দ হয় বাংলা ছবিটি। 

Dev-2

 অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা‘ (Mahananda) ছবিও গোয়া চলচ্চিত্র উৎসবের ইন্ডিয়ান প্যানোরমা বিভাগের সিনেমার তালিকায় ঠাঁই পেয়েছে। সেই ছবির স্ক্রিনিংয়ের আগে পানজিম থেকে টিম-সহ ছবি আপলোড করেন পরিচালক অরিন্দম শীল। গার্গী রায়চৌধুরী, বিক্রম ঘোষদের পাশাপাশি হাজির ছিলেন বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরী, নুসরত ফারিয়া।

Mahananda Team

[আরও পড়ুন: রিচার গালওয়ান মন্তব্যের নিন্দায় অক্ষয়-অনুপম, অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে পালটা প্রকাশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে