BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রিচার গালওয়ান মন্তব্যের নিন্দায় অক্ষয়-অনুপম, অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে পালটা প্রকাশের

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2022 5:12 pm|    Updated: November 26, 2022 5:13 pm

Akshay Kumar, Prakash Raj, Anupam Kher and others reacted to Richa Chadha’s Galwan tweet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত বিতর্ক রিচা চাড্ডার (Richa Chadha) মন্তব্যকে কেন্দ্র করে। ভারতীয় সেনাকে নিয়ে অপমানজনক টুইট করার অভিযোগ উঠেছিল রিচার বিরুদ্ধে। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। চাপের মুখে ক্ষমা চান রিচা। তাতে বিতর্কের ইতি হয়নি। বরং তা আরও বেড়েছে অক্ষয় কুমার (Akshay Kumar), প্রকাশ রাজ, অনুপম খেরদের মন্তব্যে। রিচা চাড্ডার সমালোচনা করে পালটা টুইট করেছিলেন অক্ষয়। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তাঁকে একহাত নিয়েছেন প্রকাশ রাজ। 

Richa-Prakash-Akshay

ভারতীয় সেনার নর্দার্ন কম্যান্ডের লেফটেন্যান্ট জেনারেল নর্দান আর্মির  লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর (Lieutenant General Upendera Dwivedi) জানিয়েছিলেন, কেন্দ্র নির্দেশ দিলেই পাক অধিকৃত কাশ্মীর (PoK) পুনর্দখল করতে তাঁরা প্রস্তুত। তাঁর কথায়, ”ভারত সরকারের নির্দেশ পালন করতে সেনা প্রস্তুত। এই ধরনের নির্দেশ দিলেই আমরা তা পালন করব।” অভিযোগ, সেনা আধিকারিকের এই মন্তব্যের প্রেক্ষিতে অবজ্ঞাসূচক টুইট করেন রিচা। অনেকটা সেনার ওই আধিকারিকক স্মরণ করিয়ে দেওয়ার ভঙ্গিতে তিনি বলে দেন,”গালওয়ানের কথা মনে আছে?”

[আরও পড়ুন: এক ছবিতেই ফ্যান! জন্মের ১ মাসের মধ্যেই বার্সেলোনার বিশেষ স্বীকৃতি পেল রণলিয়ার মেয়ে]

নিজের বক্তব্যের জন্য রিচা ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু বিতর্ক এবং সমালোচনা থেকে রেহাই পাননি। রিচার টুইট শেয়ার করে অক্ষয় কুমার (Akshay Kumar) লেখেন, “এটা দেখে খারাপ লাগল। সেনার বিরুদ্ধে এমন অকৃতজ্ঞর মতো মন্তব্য কারও করা উচিত নয়। ওঁরা আছে বলেই আমরা আছি।”

অনুপম খেরও (Anupam Kher) রিচার মন্তব্যকে ‘লজ্জাজনক’ আখ্যা দেন। সমালোচনায় মুখর হন কে কে মেনন। তবে প্রকাশ রাজ রিচার পাশে দাঁড়িয়েছেন। আর অক্ষয় কুমারকে একহাত নিয়ে লিখেছেন, “অক্ষয় তোমার থেকে এটা আশা করিনি… আর হ্যাঁ একটা কথা বলতে পারি, তোমার থেকে রিচা এ দেশে অনেক বেশি প্রাসঙ্গিক।” 

Akshay-Prakash-on-Richa-tweet

[আরও পড়ুন: সাইবার প্রতারণার ফাঁদে বাংলা সিরিয়ালের অভিনেতা, খোয়ালেন সারাজীবনের সঞ্চয়!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে