১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড়দিনে আসছে দেবের ‘টনিক’, দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 24, 2021 1:20 pm|    Updated: November 24, 2021 6:27 pm

Tonic Trailer: Dev starrer film to release before Christmas 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শীত-গ্রীষ্ম-বর্ষা, টনিকই ভরসা’, এই সংলাপেই বড়দিনের বক্স অফিস মাতাতে আসছেন দেব। ২৪ ডিসেম্বর মুক্তি পাবে দেব (Dev), পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া অভিনীত ‘টনিক’ (Tonic Trailer)। বুধবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

Tonic Trailer

ট্রেলার দেখে মনে হচ্ছে, ইচ্ছেপূরণের গল্প ‘টনিক’। নাম ভূমিকাতেই রয়েছেন দেব। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছেপূরণ করতে দেখা যায় তাঁকে। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

Tonic Movie

[আরও পড়ুন: গৌতম গম্ভীরকে খুন করার হুমকি দিল ISIS Kashmir, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ]

প্রযোজক অতনু রায়চৌধুরী ও প্রণবকুমার গুহর সঙ্গে হাত মিলিয়ে এই ছবির প্রযোজনা করছেন দেব। শুটিংয়ের অনেকটা অংশ পাহাড়ি এলাকায় হয়েছে। আবেগ ও হাস্যরসে মেশানো গল্প নিয়ে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন। এটাই তাঁর প্রথম ছবি। ‘টনিক’ সিনেমার আবহ সংগীতের দায়িত্ব সামলেছেন রাজানারায়ণ দেব। সংগীত পরিচালনায় জিৎ গঙ্গোপাধ্যায়। 

Bengali movie Tonic

চলতি বছরে ‘গোলন্দাজ’ হয়ে দর্শকদের মন জয় করেছেন দেব। বক্স অফিস রিপোর্ট বলছে, এ বছরের পুজোয় রেকর্ড সাফল্য পেয়েছে ছবিটি। অন্যদিকে, প্রযোজক দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ টিভি ও OTT প্ল্যাটফর্মে মুক্তি পেলেও, ছবির প্রশংসায় পঞ্চমুখ সবাই। এখানেই শেষ নয়, ইতিমধ্য়েই দেব আরও একটি নতুন ছবির ঘোষণা করে ফেলেছেন। পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে ফের জুটি বেঁধে এবার ‘রঘু ডাকাত’ সেজে পর্দায় ধরা দেবেন টলিউড তারকা। তার আগে নিজের জন্মদিনের উপহার হিসেবে বাঙালি দর্শকদের জন্য নিয়ে আসছেন ‘টনিক’। ”আপনার অপূর্ণ ইচ্ছেগুলোকে খোলা আকাশে উড়িয়ে দিতে আসছে টনিক’, এই বার্তা দিয়েই ট্রেলারটি প্রকাশ করেছেন দেব। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে