Advertisement
Advertisement
Aishwarya Rai Bachchan

‘তোমাকেই ভালোবাসি…’, লাইফলাইনকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট ঐশ্বর্যর, কাকে নিয়ে এমন লিখলেন অভিষেক ঘরনি?

নিঃস্বার্থ ভালোবাসার মানুষের খোঁজ দিলেন জুনিয়ার বচ্চন ঘরনি।

Aishwarya Rai Bachchan celebrates her mom birthday
Published by: Akash Misra
  • Posted:May 24, 2024 1:54 pm
  • Updated:May 24, 2024 1:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন বলছে, বচ্চন পরিবারে নাকি অশান্তি। অভিষেক ও ঐশ্বর্যর দাম্পত্যে নাকি তিক্ততা বেড়েই চলেছে। তবে গোটা বলিপাড়ায় এসব রটে গেলেও, মুখে কুলুপ এঁটেছেন ঐশ্বর্যসহ বচ্চন পরিবারের সবাই। তবে এসবের মাঝে ঐশ্বর্য কিন্তু মাঝে মধ্যেই প্রমাণ দেন, তাঁর জীবনে অল্প হলেও, ঝড় রয়েছে। এই যেমন, শুক্রবার ঐশ্বর্য তাঁর মায়ের জন্মদিনে মেয়ে আরাধ্য়া ও মা বৃন্দা রাইয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন। আর ছবির ক্যাপশনে যেন জীবনের চাবিকাঠি তুলে ধরলেন। স্পষ্টই জানিয়ে দিলেন, তাঁর জীবনে মা-ই সব। তাঁকে নিঃস্বার্থ ভালোবাসেন জুনিয়ার বচ্চন ঘরনি।

ইনস্টাগ্রামে ঐশ্বর্য যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে মা বৃন্দা তাঁর আত্মীয়দের সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন। আর সেখানে সকলের মধ্যমণি হয়ে রয়েছেন কন্যা আরাধ্যা বচ্চন। নিন্দুকরা এখানেও খুঁজে পেয়েছেন গসিপ। লোকে বলছে, জামাই অভিষেক কিন্তু কয়েক বছর ধরে ঐশ্বর্য মায়ের কাছে আসেন না। এটা কি কোনও কিছুর আভাস?

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb)

Advertisement

[আরও পড়ুন: অসুস্থ শাহরুখের যত্ন নিচ্ছেন অমিতাভের নাতি, সুহানা-অগস্ত্যর প্রেমে সিলমোহর!]

এক সময় সলমন খানের সঙ্গে ঐশ্বর্যর প্রেমের জল্পনা ছিল। তিক্ততা নিয়েই নাকি সেই সম্পর্ক শেষ হয়। তার পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর নাম জড়ায়। কিন্তু শেষমেশ অভিষেক বচ্চনের গলায় মালা দেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

গুঞ্জন বলছে, বচ্চন পরিবারের সঙ্গে নাকি অশান্তি মেটানোর জন্য় চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। ঐশ্বর্যই নাকি এগিয়ে এসেছেন বিবাদে ইতি টানতে। এমনকী, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

কানাঘুষোয় শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বর্য ও আরাধ্যা। তবে অভিষেক, জয়া, অমিতাভ কেউই এই নিয়ে মুখ খুলতে নারাজ।

[আরও পড়ুন: ‘রাজনীতি না করলে ভালো কাজ পাওয়া মুশকিল’, ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক কনীনিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ