৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দায় শেষ দেখা গিয়েছিল ফান্নে খান-এ। অনিল কাপুর এবং রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয়ে সেভাবে টেক্কা দিতে না পারলেও, ছবিতে তাঁর উপস্থিতি মন কেড়েছিল ভক্তদের। বচ্চন-বধূর পরবর্তী ছবির জন্য মুখিয়ে রয়েছেন অনেকেই। শোনা গিয়েছিল, রিয়েল লাইফ জুটি অভিষেক-ঐশ্বর্যর দেখা মিলবে রিল লাইফে। তবে সূত্রের খবর, ‘রাবণ’-এর পর ফের মণিরত্নমের সঙ্গে জুটি বাঁধছেন ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু এই ছবিতে অভিষেক অভিনয় করবেন কিনা, তা জানা যায়নি।

[আরও পড়ুন:  রুপোলি পর্দায় বাইচুংয়ের জীবনী, ফুটবল মহারথীর চরিত্রে এই অভিনেতা ]

তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে বহুভাষী ছবির কাজে হাত দিতে চলেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। মণিরত্নমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে। তবে, ছবির চমক বচ্চন-বধূ। কারণ, এই ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। শেডি চরিত্রে অবশ্য এর আগেও ‘ধুম ২’ এবং ‘খাকি’-তে দেখা গিয়েছে তাঁকে। তবে, মণিরত্নম, পিরিয়ড ড্রামা এবং ঐশ্বর্যর সমীকরণটা বোধহয় একটু বেশিই অবাক করা! সূত্রের খবর, ছবিতে ঐশ্বর্যকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে দেখা যেতে পারে। উপন্যাস অনুযায়ী, পাজুভেত্তারাইয়ার আসলে চোল বংশের কোষাধ্যাক্ষ ছিলেন।

[আরও পড়ুন:  কিম্ভূত না সাহসী? মেট গালায় প্রিয়াঙ্কার পোশাক নিয়ে কী বলছে টলিউড]

ছবিতে ঐশ্বর্যর চরিত্রটি রহস্যময়ী। নন্দিনী ক্ষমতালোভী একজন মহিলা। চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে। কীভাবে চোল সাম্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকে সে। আর এইরকম একটা চরিত্রেই দেখা যাবে ঐশ্বর্যকে। এর আগে অবশ্য নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসাই কুড়িয়েছেন অভিনেত্রী। তবে, নন্দিনীর মতো চরিত্রে ঐশ্বর্যকে কেমন লাগবে, সেটা দেখা এখন সময়ের অপেক্ষা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং