BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

রুপোলি পর্দায় বাইচুংয়ের জীবনী, ফুটবল মহারথীর চরিত্রে এই অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: May 15, 2019 5:30 pm|    Updated: May 15, 2019 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খেলোয়াড়ের বায়োপিক বলিউডে। খেলোয়াড় থেকে রাজনৈতিক ব্যক্তিত্বদের জীবন এযাবৎকাল বহুবারই বন্দি হয়েছে পরিচালকদের ফ্রেমে। এবার শোনা যাচ্ছে, ভারতের প্রাক্তন ফুটবলার বাইচুংকে নিয়ে তৈরি হতে চলেছে বায়োপিক। আর রুপোলি পর্দায় বাইচুং ভুটিয়া হিসেবে দেখা যেতে পারে টাইগার শ্রফকে।

[আরও পড়ুন:  প্রয়াতকে আক্রমণ করা অনুচিত, মার্জিত ভাষায় কেন্দ্রীয় মন্ত্রীকে একহাত নিলেন রীতেশ ]

‘বাঘি’-অভিনেতার কেরিয়ার যে এখন শীর্ষে, তা বলাই বাহুল্য। কারণ, বলিউডে নিজের ভাগ্য নির্ধারণ করার পর হলিউডের শিঁকেও খুব শিগিগিরই ছিঁড়তে চলেছেন টাইগারের। সূত্রের খবর, সম্প্রতি টাইগারকে এই স্পোর্টস ড্রামার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। যা বাইচুং ভুটিয়ার জীবন কাহিনির নেপথ্যে তৈরি হবে। দক্ষিণ সিকিমের পাহাড়ি গ্রাম তিঙ্কিতামের কৃষক পরিবার থেকে উঠে আসা এই ছেলের জীবনের স্ট্রাগলের উপর আলোকপাত করে তৈরি হবে এই বায়োপিক। তাঁর ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাইয়ের গল্পও থাকবে ছবিতে। ফুটবলার হিসেবে তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ে আড়ালেই রয়ে গিয়েছে, এবার তাঁর স্বপ্ন সত্যি হওয়ার নেপথ্যের সেই কাহিনি উঠে আসছে পর্দায়। সাফল্যের চূড়ায় পৌঁছতে গিয়ে যা কাঠখড় পোহাতে হয়েছে বাইচুংকে, সেটা সারা দুনিয়ার কাছে উন্মোচিত হওয়া উচিত, এমনটাই মনে করেন নির্মাতারা। আর এরকম একটা চরিত্রে টাইগার শ্রফকে দেখতে পেলে যে মন্দ হবে না, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন:  মানসিক ট্রমার মধ্যে রয়েছেন নেটদুনিয়ার সেনসেশন ‘RCB Girl’, কেন জানেন?]

পাশাপাশি, হৃতিক রোশনের সঙ্গে এক অ্যাকশন-ডান্স ড্রামায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন টাইগার। আর তাই যারপরনাই খুশি এই অভিনেতা। কারণ, তিনি হৃতিকের বড় ভক্ত। ছবির পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। সম্প্রতি, নিজেকে ‘গরিবের হৃতিক রোশন’ বলেও আখ্যা দিয়েছেন টাইগার। যদিও, ছবির নাম এখনও ঠিক হয়নি। হৃতিকের সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত থাকার পাশাপাশি তিনি নার্ভাসও বটে! এপ্রসঙ্গে টাইগার বলেন, “পরের ছবিটা আমার কাছে খুব চ্যালেঞ্জিং। কারণ, আমি আমার হিরোর সম্মুখীন হচ্ছি। আমি তো নিজেকে ‘গরিবের হৃতিক রোশন’ও বলি। হৃতিকের সঙ্গে এক ফ্রেমে আমাকে দেখা যাবে, এটাই আমার কাছে অনেক বড় পাওনা।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement